অগ্রিম রায়ে জয়ী ইলিয়াস কাঞ্চন ও জায়েদ, জিতলেন পরীমণিও!

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগেই আগাম ফলাফল প্রকাশ হলো। এতে দেখা গেছে সভাপতি হিসেবে নির্বাচিত হলেন ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক হিসেবে তৃতীয়বারের মতো বিজয়ী হলেন জায়েদ খান। এমনকি নির্বাচিত হলেন প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়া পরীমণিও। এ রায় প্রকাশ করলো অবুঝ মন নামের একটি টিয়া পাখি। পাখিটি ভবিষ্যৎ বলে দিতে পারে চিঠির খামের সূত্র ধরে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দিনগত মধ্যরাতে এমনই টিয়া পাখির মাধ্যমে রায় ঘোষণার এক ভিডিও প্রকাশ করেছেন অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। ভিডিওটি এরই মধ্যে আলোচনায় এসেছে। অন্যদিকে সহসভাপতি পদে মিশা-জায়েদ খান প্যানেলের ডিপজল ও রুবেল দুজনেই জয়ী হয়েছেন। এ সময় জয় মজা করে বলছিলেন অবুঝ পাখি মনে হয় মেয়ে পাখি তাই নিপুণের নামটি সে না তুলে জায়েদেরটা তুলেছে।

সম্পাদকমণ্ডলীর অন্যান্য পদের মধ্যে কোষাধ্যক্ষ আজাদ খান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক নীরব, সাংগঠনিক সম্পাদক শাহ নূর এবং সহ সাধারণ সম্পাদক সায়মন সাদিক এর নাম উঠে আসে ‘অবুঝ মন’ নামে টিয়া পাখির গণনায়।

অপরদিক কার্যনির্বাহী ও অন্যান্য পদে টিয়া পাখির গণনায় অনেক শক্তিশালী প্রার্থী পরাজিত হয়েছেনে। গণনায় যে ১১ জন বিজয়ী হয়েছেন তারা হলেন- শাঙ্কু পাঞ্জা, রোজিনা, ডন, জেসমিন, নাদির খান, পরী মণি, অমিত হাসান, রবিউল ইসলাম হরবোলা, নানা শাহ, মৌসুমী ও কেয়া।

নিছক মজার জন্য ভিডিওটি করা হলেও টিয়া পাখির গণনা আর ভোটারদের রায় কতটা মিলে যায় তা সময়ই বলে দেবে। আজ সকাল (শুক্রবার)৯টা থেকে এফডিসিতে ভোটগ্রহণ শুরু হয়েছে, যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। ভোটগ্রহণ শেষে এখন ফলাফলের অপেক্ষা শুধু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*