অন্তঃসত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনলেন ‘অবৈধ স্বামী’ নাসির

বাবা হতে চলেছেন ক্রিকেটার নাসির হোসেন। নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির ছবি এরই মধ্যে প্রকাশ্যে এসেছে। ছবিতে অন্তঃসত্ত্বা তামিমা ও নাসির দুজনকেই দেখা গেছে।
শুক্রবার বেলা সাড়ে ৩টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে অন্তঃসত্ত্বা তামিমার ছবি প্রকাশ্যে আনেন ‘অবৈধ স্বামী’ নাসির। ক্যাপশনে তিনি লেখেন, আমার এবং আমার ভালোবাসার এই ছোট্ট ব্যক্তির সঙ্গে দেখা করতে পেরে খুব উত্তেজিত।

তামিমা বলেন, আমি আট মাসের অন্তঃসত্ত্বা, আমার গর্ভে থাকা সন্তান নাসির হোসেনের ঔরসজাত সন্তান।

এদিকে তালাক যথাযথভাবে হয়নি জেনেও অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে করা মামলায় ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মীর বিরুদ্ধে গত ৯ ফেব্রুয়ারি অভিযোগ গঠন করেছেন আদালত।

অভিযোগ গঠনের সময় নিজেদের নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায়বিচার চান ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা। এর আগে গত ২৪ জানুয়ারি অভিযোগ গঠন বিষয়ে শুনানি শেষ হয়।

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর নতুন করে বিতর্ক ওঠে এই ক্রিকেটারকে ঘিরে। তামিমা তার আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় মামলা করেন তামিমার আগের স্বামী রাকিব হাসান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*