অভিনেত্রী তাসনুভা তিশা বিয়ের ছবি দেখুন

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। এক বছরের বেশি সময় সম্পর্কে থাকার পর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। তার হবু বরের নাম সৈয়দ আসকার। তিশা-আসকারের বিয়েতে ছিলো শুধু দুই পরিবারের সদস্যরা এবং কাছের কিছু মানুষ।

শোবিজ অঙ্গন থেকে হাজির হয়েছিলেন-মনোজ প্রামাণিক, শ্যামল মাওলা, মাহা সিকদার, নিলয় আলমগীর, সিনথিয়া ইয়াসমিন প্রমুখ।

এর আগে গত সোমবার (৩১ জানুয়ারি) রাজধানীর বাংলামোটরের একটি অভিজাত রেস্তোরাঁয় তাদের গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে তাঁদের দুই পরিবারের সদস্য ছাড়াও তিশার কাছের বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

নির্মাতা প্রীতি দত্ত, অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াসহ শোবিজের বেশ কয়েকজনকে দেখা গেছে সেখানে। এদিন বেশ হাস্যজ্জল মুখে নাচতে নাচতে হলুদের মঞ্চে উঠতে দেখা গেছে তিশাকে। সেই মুহূর্তের একটি ভিডিও নেটমাধ্যমে ভেসে বেড়াচ্ছে।

এর আগে বিয়ের বিষয়টি নিশ্চিত করে তিশা আগেই জানান, ‘তার (আজগর) সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। এরপর ধীরে ধীরে দুজনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সবকিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস সম্পর্কে। পরিবারকে জানালে তারা সম্মতি দেন।’

তিনি আরও জানান, ‘২ ফেব্রুয়ারি আমাদের বিয়ে হবে। এ সময় শুধু দুই পরিবারের সদস্য এবং আমার কাছের কিছু মানুষ উপস্থিত থাকবেন। এরপর একই মাসে বিয়ের অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। তবে এখনও দিন চূড়ান্ত হয়নি। কারণ, করোনা পরিস্থিতির ওপর নির্ভর করবে।’ এই অভিনেত্রী যোগ করেন, ‘আজগরের ভাই দেশের বাইরে থাকেন, উনি চলতি মাসের শেষে দেশে আসবেন। তারপর আলোচনা করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*