অ’ভিনয় শিল্পী সংঘের নির্বাচনে জয়ী হলেন যারা

সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে স্বাস্থ্যবিধি মেনে অ’ভিনয় শিল্পী সংঘের নির্বাচন শেষ হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটের সময় বাড়িয়ে সাড়ে ৭টা পর্যন্ত করা হয়।

দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ৯টা দিকে শুরু হয় ভোট গণনা। রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করেন অ’ভিনয় শিল্পী সংঘের নির্বাচন কমিশনার অ’ভিনেতা খায়রুল আলম সবুজ।

ঘোষিত ফলাফলে এবার নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন গেল দুই মেয়াদে সফল সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম।

সহ-সভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী’ ও জামিল হোসেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্ম’দ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইস’লাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অ’পু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রা’ণ রায়, তথ্য ও প্রযু’ক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।

অ’ভিনয় শিল্পী সংঘে এবার মোট ভোটার সংখ্যা ছিল ৭৪৮ জন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*