আজকের ফাইনাল ম্যাচ নিয়ে মাত্র পাওয়া গেলো গুরুত্বপূর্ণ তথ্য!

বিপিএলের ফাইনালে যারা সাহসী হয়ে খেলে এবং শান্ত থাকে তারাই শিরোপা জিততে পারে। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েস। তিনি বলেন, ‘দুই দলই ফাইনালে খেলার যোগ্য। ফাইনাল ম্যাচে যারা ভালো ক্রিকেট খেলবে, আগেও বলেছি, যারা সাহস নিয়ে খেলবে, খুব শান্ত থাকবে, তাদের জেতার ভালো সুযোগ থাকবে।

নিজ দলের বিদেশী তারকা ক্রিকেটারদের নিয়ে ইমরুল বলেন, ‘আপনি যদি আমাদের দলের দিকেও তাকান আমাদেরও অনেক বড় বড় নাম আছে।

মঈন আলি, সুনীল নারাইন, ফাফ ডু প্লেসি। এদের ভেতর থেকে যদি কেউ পারফর্ম করে আমার মনে হয় না এমন কঠিন কাজ হবে। কালকে সুনীল নারাইন দেখিয়েছে, তার খেলাটা খেলেছে।

এ দেখিয়ে দিয়েছে, আমাদের দলের জন্য কাজোটা সহজ হয়ে গেছে। আমি বলবো যে দল হিসেবে আমরা কেউ কারও থেকে কম না। প্রত্যেকটা দলই শক্তিশালী। কালকে মাঠে ভালো ক্রিকেট খেললে রেজাল্টটা পেয়ে যাবে।’

অধিনায়কত্ব নিয়ে ইমরুল বলেন, ‘দেখুন একটা দল যখন রেজাল্ট পায় তখন অধিনায়কের অনেক প্রশংসা হয়। আবার যখন খারাপ করে তখন অনেক কথা হয়, অধিনায়কত্ব খারাপ হয়েছে। সাকিব অবশ্যই ভালো অধিনায়ক। তার দল ভালো করছে দেখে কথা হচ্ছে।

অবশ্যই এখানে যারা অধিনায়কত্ব করেছে তারা প্রত্যেকেই ভালো অধিনায়ক। দলগতভাবে ভালো খেলতে পারেনি বলে এখানে আসতে পারেনি। আমরা দল হিসেবে ভালো খেলেছি, সাকিবের দল ভালো খেলেছে বলে আজকে এখানে এসেছে। সবাই আসলে মাঠের ভেতরে অধিনায়কত্ব করার সামর্থ্য রাখে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*