আমার দাম ১৪ কোটি ওঠার পর চেয়েছিলাম, দর হাঁকা বন্ধ হোক: দীপক

জনপ্রিয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল নিলামে প্রথম ২০১৮ সালে চেন্নাই সুপার কিংস ৮০ লক্ষ দিয়ে কিনেছিল দীপক চাহারকে। সেই সময়ে দীপকের মনে হয়েছিল, তাঁর প্রতিভার কাছে ৮০লক্ষ টাকা কিছুই নয়। আরও বেশি টাকা তাঁর প্রাপ্য ছিল। কিন্তু এর ৪ বছর পর একেবারে অন্য পর্যায়ে পৌঁছে গেলেন দীপক চাহার। তাঁকে ১৪ কোটি দিয়ে কিনেছে চেন্নাই সুপার কিংস।

আর নিজের দাম এতটা বেশি তাঁর উঠবে হয়তো নিজেও ভাবেননি দীপক। এই মুহূর্তে আইপিএলের ইতিহাসে সবচেয়ে দামী ভারতীয় বোলার দীপক চাহারই। আর তাঁর এই কৃতিত্বে উচ্ছ্বসিত দীপক নিজেও।

এই বিষয়ে দীপক বলেছেন, ‘সিএসকে-তে ফিরে এসে সত্যিই খুশি এবং আমার প্রতি বিশ্বাস দেখানোর জন্য মাহি ভাই (এমএস ধোনি) এবং ম্যানেজমেন্টকে অনেক ধন্যবাদ। অন্য দলে খেলার কথা ভাবতেই পারিনি। আমি শুধু সিএসকে-র হয়ে খেলতে চেয়েছিলাম। আমি জানতাম সিএসকে আমাকে নেবে। শ্রীনি স্যার (এন শ্রীনিবাসন) আমাকে বলেছিলেন, তুমি সারা জীবন হলুদ জার্সিতেই খেলবে।’

দীপক চাহার আরো বলেছেন, ১৪ কোটি দাম ওঠার পর তিনি চেয়েছিলেন যেন দর হাঁকা বন্ধ হোক। কারণ তাঁর পিছনে বাড়তি টাকা খরচ না করে, আর কিছু প্লেয়ার চেন্নাই সুপার কিংস যাতে খেলতে পারে, সেটাই নাকি চেয়েছিলেন চাহার।

তিনি দাবি করেছেন, ‘আমি যখন ১৪ কোটিতে পৌঁছেছিলাম, তখন চেয়েছিলাম, দর হাঁকা বন্ধ হোক। কারণ আমি সিএসকে-তেই খেলতে চেয়েছিলাম। এবং চেয়েছিলাম, সিএসকে আরও কিছু প্লেয়ার কিনুক।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*