কক্সবাজারে পিকআপচাপায় ৫ ভাই নিহত, ঢাকায় চালক গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে বেপরোয়া গতির পিকআপের চাপায় ৫ ভাই নিহত হন। সেই ঘটনার ৩ দিন পর পিকআপ চালককে গ্রেপ্তার করার কথা জানিয়েছে র‌্যাব।

গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ১ টার দিকে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেপ্তারকৃত পিকআপচালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। তাকে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে। রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে অনুষ্ঠিত হবে এ সংবাদ সম্মেলন।

গত ৩০ জানুয়ারি কক্সবাজারের চকরিয়ায় মারা গিয়েছিলেন ওই ৫ ভাইয়ের বাবা সুরেশ চন্দ্র সুশীল। গত মঙ্গলবার তার শ্রাদ্ধ অনুষ্ঠিত হয়। ধর্মীয় আচার শেষে স্থানীয় একটি মন্দির থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন সুরেশ চন্দ্রের ৫ ছেলে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা অংশের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পিকআপ ভ্যানের চাপায় নিহত ৫ ভাই হলেন অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯)। গুরুতর আহত আরেক ভাই রক্তিম সুশীল (৩২) চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি রয়েছেন। আরেক ভাই প্লাবন সুশীল (২৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও বোন হীরা সুশীল (২৮) চকরিয়ার মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার রাতেই নিহতদের আরেক ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে অজ্ঞাত পিকআপভ্যান চালককে আসামি করে চকরিয়া থানায় মামলা করেন। মামলা নং-১৫।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*