ক্যাচ মিস করায় মাঠেই সতীর্থকে থাপ্পড় মারলেন পাকিস্তানি পেসার (ভিডিও)

চলমান পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সোমবার রাতে দারুণ এক ম্যাচ উপহার দিয়েছে পেশোয়ার জালমি ও লাহোর কালান্দার্স। শেষ ওভারে শাহিন শাহ আফ্রিদির ঝড়ে ম্যাচ ড্র করে কালান্দার্স। শেষ ওভারে ২৩ রান করেন তিনি। তবে সুপার ওভারে পেশোয়ারকে জেতান শোয়েব মালিক।

এমন একটি ম্যাচের দিন ঘটে গেল এক লজ্জাজনক ঘটনা। ক্যাচ মিস করায় নিজ দলের সতীর্থ কামরান গুলামকে থাপ্পড় মেরে বসেন কালান্দার্সের তারকা পেসার হ্যারিস রউফ। তারই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

ম্যাচের প্রথম ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে আসেন হ্যারিস রউফ। সেই ওভারের দ্বিতীয় বলে পয়েন্ট সহজ এক ক্যাচ দিয়ে বসেন হযরতউল্লাহ জাজাই। কিন্তু তা তালুবন্দী করতে ব্যর্থ হন কামরান। তার এমন কাণ্ডে রেগে যান রউফ।

সেই ওভারের পঞ্চম বলে হ্যারিসের বসে পুল করেন মোহাম্মদ হারিস। ব্যাটের কানায় লেগে তা ডিপ ফাইন লেগে চলে যায় এবং সহজেই তালুবন্দী করেন ফাওয়াদ আহমেদ। এরপর উদযাপনে মেতে উঠেন হ্যারিস। সে সময় দলের বাকি সদস্যরা তার কাছে ছুটে আসেন।

উদযাপনে কামরান গুলাম দৌড়ে আসেন এবং হ্যারিসের সঙ্গে হাত মেলান। এরপরেই তাকে থাপ্পড় মেরে বসেন হ্যারিস। এসময় কামরান হাসিমুখে থাকলেও হ্যারিসের অভিব্যক্তি ছিল রাগের। এরপর এ নিয়েই চলে সমালোচনা। তবে হ্যারিস পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে কামরানকে জড়িয়ে ধরেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*