জায়েদ খান আমা’র যোগ্য না, তার চেয়ে আমা’র ভক্ত বেশি: হিরো আলম

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিয়ে ল’ড়াই এখন উচ্চ আ’দালতে গড়িয়েছে। নির্বাচনে জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে আপিল বোর্ড যে সিদ্ধান্ত দেন সেটি স্থগিত করেছেন হাই’কোর্ট। সাধারণ সম্পাদক পদে জায়েদকে কাজ চালিয়ে যাওয়ারও নির্দেশ দিয়েছেন আ’দালত।

এদিকে জায়েদের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত স্থগিত করে হাই’কোর্ট যে আদেশ দিয়েছেন সেটির বি’রুদ্ধে আপিল করেছেন নিপুণ। এদিকে জায়েদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সিনেমা না বানানোর ঘোষণা দিয়েছিলেন হিরো আলম। এখনও কি সেই সিদ্ধান্তেই ফিরে যাবেন তিনি?

এ প্রশ্নের জবাবে তিনি বলেন, অবশ্যই আমি সিনেমা বানাবো। আজ যারা আমাকে ধিক্কার জানায়, তারাও একদিন আমা’র পেছনে যেন ঘুরে সেটা কাজের মাধ্যমেই দেখিয়ে দিতে চাই। সাধারণ জনগণ আমাকে গ্রহণ করছে, তারা আমাকে প্রচন্ড পরিমাণ ভালোবাসে। আমি জনগণের হিরো।

তিনি বলেন, মিডিয়ার কিছু ব্যক্তি আছে যারা আমাকে দেখতে পারে না, তারাই আমাকে নিয়ে ফেসবুকে খা’রাপ মন্তব্য করে। এছাড়া জায়েদ খানের কিছু লোকজন আমাকে গালিগালাজ করে। জায়েদ খানকে আমি ব্যক্তিগত ভাবে তেমন চিনিনা। উনি বড় মানুষ।

তিনি আরও বলেন, আমা’র সাথে তিনি কি কারণে কেন বিরোধ তৈরি করেছেন তিনি ভালো জানেন। আমি মনে করি জায়েদ খান আমা’র যোগ্য না। তার থেকে আমা’র ভ্ক্ত অনেক বেশি। আমি তাকে আমা’র সমতুল্য মনে করি না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*