ট্রিপল আর-এর দুই মাসের রেকর্ড ৩ দিনে ভাঙল ‘কেজিএফ টু’

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এসএস রাজামৌলি পরিচালিত বহুল আলোচিত অ্যাকশনধর্মী সিনেমা ‘ট্রিপল আর’। একের পর এক আয়ের রেকর্ড ভেঙেই চলেছে সিনেমাটি। দক্ষিনি এই সিনেমাটিকে নিয়ে যখন তোলপাড় চলছে বিশ্বজুড়ে তখনই নতুন আলোচনা তুললো আরেক অ্যাকশনধর্মী সিনেমা কেজিএফ চ্যাপ্টার টু।

পাঁচ দিন আগে মুক্তি পাওয়া ‘ট্রিপল আর-এর প্রচার-প্রচারণা চলেছে কয়েক মাস ধরে। প্রায় দুই মাস আগে গত ৬ ফেব্রুয়ারি প্রকাশ করা হয়েছে সিনেমাটির হিন্দি ভাষার ট্রেলার। ৩০ মার্চ দুপুর পর্যন্ত সেই ট্রেলার দেখা হয়েছে ২ কোটি ১৬ লাখ বারের বেশি। তবে সেই রেকর্ড ভেঙে দিয়েছে কেজিএফ চ্যাপ্টার টু। প্রায় দুই মাসে ‘ট্রিপল আর-এর যে ভিউ হয়েছে, তিন দিনে তার তিন গুণ বেশি ভিউ হয়েছে কেজিএফ চ্যাপ্টার টুর।

২৭ মার্চ প্রকাশ করা হয়েছে কেজিএফ চ্যাপ্টার টু-এর ট্রেলার। চার দিনের মাথায় হিন্দি ভাষায় ট্রেলারটি এ পর্যন্ত দেখা হয়েছে ৬ কোটি ৩১ লাখের বেশি বার। শুধু তাই নয়, এই বছর মুক্তি পাওয়া ভারতের আরেক আলোচিত সিনেমা পুষ্পার রেকর্ডও ভেঙে দিয়েছে কেজিএফ চ্যাপ্টার টু। গত ৭ ডিসেম্বর প্রকাশ করা হয়েছিল সিনেমাটির ট্রেলার। প্রায় চার মাসে সেটি এ পর্যন্ত দেখা হয়েছে ৬ কোটি ২ লাখের বেশি বার। যা কেজিএফ-এর চেয়ে এখনো কম।

২০১৮ সালের শেষের দিকে মুক্তি পায় ভারতের দক্ষিণের কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির বিগ বাজেটের সিনেমা কেজিএফ চ্যাপ্টার ওয়ান। মুক্তির পর শুধু ভারতে নয়, বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভারতীয় সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছিল এটি। বক্স অফিসে গড়েছিল ইতিহাস। গ্যাংস্টারদের নিয়ে গল্পের এই সিনেমায় দুর্দান্ত মারকুটে অভিনয় দিয়ে পুরো ভারত মাতিয়েছিলেন কন্নড় সুপারস্টার যশ। শুধু তা-ই নয়, এই সিনেমা দিয়ে দেশের বাইরেও লাখো ভক্ত-অনুরাগী জুটিয়েছেন এই অভিনেতা।

এরপর থেকেই তার কেজিএফ চ্যাপ্টার টুর জন্য প্রতীক্ষা শুরু হয় দর্শকদের। তিন দিন আগে প্রকাশ পাওয়া সিনেমাটির ট্রেলারের ভিউ দেখেই বোঝাই যায় দর্শক কতটা আগ্রহ নিয়ে আছেন কেজিএফ চ্যাপ্টার টু দেখার। ১৪ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*