দুই বান্ধবীকে বেড়াতে নিয়ে লা.শ হয়ে ফিরলো কলেজছাত্র

দুই বান্ধবীকে মোটরসাইকেলে বেড়াতে নিয়ে গিয়ে লাশ হয়ে ফিরেছে গাজীপুরের কালিয়াকৈরের বড়ইবাড়ী একেইউ ইন্সটিটিউশন কলেজের শিক্ষার্থী। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার তেলিনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় আহত ওই কলেজ ছাত্রের দুই সহপাঠীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারা সবাই বড়ইবাড়ী একেইউ ইন্সটিটিউশন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।নিহত ওই কলেজ ছাত্রের নাম হিমেল আহম্মেদ(১৮)। সে উপজেলার চাপাইর ইউনিয়নের বড় গোবিন্দপুর গ্রামের সাবেক ইউপি সদস্য মো. হাসেম আলীর ছেলে।এলাকাবাসী ও পুলিশ জানায়, বিকেলের দিকে বড়ইবাড়ী এলাকা থেকে হিমেল আহম্মেদ তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে কলেজের দুই সহপাঠীকে নিয়ে ঘুরতে বেরিয়েছিল।

কিন্তু টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার তেলিনা এলাকার জলকুটিরের পাশে যাওয়া মাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এসময় মোটরসাইকেল আরোহী তিনজনই ট্রাকচাপায় আহত হয়।খবর পেয়ে আশপাশের লোক আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে রাবেয়া-সকিনা ক্লিনিকে ভর্তি করে।

কিন্তু হিমেল আহম্মেদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জিরানী এলাকার শেখ ফজিলাতুননেছা মুজিব মেমোরিয়াল কেপিজি হাসপাতাল ও নার্সিং কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান, নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই নেওয়ার আবেদন করেছেন তার স্বজনরা। তাই আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে নিহতের লাশ দিয়ে হস্তান্তর করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*