দেশে নয়, এখন থেকে কলকাতায় কাজ করবে হিরো আলম

হিরো আলম হঠাৎ গতকাল জানিয়েছিলেন তিনি আর সিনেমা নির্মাণ করবেন না এবং এফডিসিতে যাবেন না।
তবে আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন ‘দেশে নয়, এখন থেকে কলকাতায় কাজ করব।’ এ বিষয়ে তিনি গণমাধ্যমকে জানান, চিন্তা-ভাবনা করে দেখলাম।

আমি তো কাজ ছাড়া থাকতে পারবো না। বাংলাদেশে কিছু লোক আমাকে কাজ করতে দিতে চাইছে না। তাই নতুন সিদ্ধান্ত গ্রহণ করলাম। কলকাতায় কাজ করবো। আশা করছি আমাকে কেউ সমস্যা করতে পারবে না।

হিরো আলম আরও বলেন, ‘আজ সকালেই কলকাতার একজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে, সেখানে গিয়ে সিনেমা বানাব, আমি প্রযোজনা করব।’ পরিচালক ও সিনেমার নাম জানতে চাইলে তিনি বলেন, ‘এখনই বলতে চাচ্ছি না। করোনা শেষ হলে সেখানে যাব, তারপর পরিচালক, নায়িকা, সিনেমার নাম সব জানাব।’

এর আগে সোমবার সকালে নিজের ফেসবুক পেজ থেকে এক লাইভে হিরো আলম বলেন, ‘কাল সারা রাত থেকে অনেক ভাবলাম, নিজের মনের কাছে প্রশ্ন করলাম। অনেক কিছু বিষয়ে ভেবে দেখলাম, আমি আর এফডিসিতে যাব না, আর কোনো চলচ্চিত্রও নির্মাণ করব না। পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি, আর করব না।

কারণ আমি দেখেছি, এই সুশীল সমাজের লোক আমাকে মেনে নেবে না। চলচ্চিত্রের লোকজন আমাকে কোনো দিন মেনে নেবে না।’ সেই লাইভে হিরো আলম অভিযোগ করেন, পরিচালক শাহীন সুমন তাকে অপমান করেছেন। এরপরই মঙ্গলবার এমন সিদ্ধান্তের কথা জানালেন তিনি।

উল্লেখ্য, বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর এই পাঁচটি সিনেমা শেষ করবে বলে জানা যায়। এখন বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। মুক্তি অপেক্ষায় তার তিনটা সিনেমা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*