দ্বিতীয় বিয়ে করায় বাবাকে ইয়াবা দিয়ে ফাঁ’সালো ছে’লে

বাবা দ্বিতীয় বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে তাকে ইয়াবা দিয়ে ফাঁ’সালো প্রথম সংসারের ছে’লে। এমনই এক ঘটনা ঘটেছে পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজে’লায়। ছে’লের বি’রুদ্ধে বাবাকে ইয়াবা দিয়ে ফাঁ’সানোর অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় বাবা-ছে’লেকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) গ্রে’ফতার বাবা ও ছে’লেকে আ’দালতে হাজির করে পু’লিশ। বিজ্ঞ আ’দালতে তাদের পিরোজপুর কারাগারে পাঠানোর আদেশ দেন। আ’ট’ককৃতরা হলেন- এমাদুল হক (৫৫) উপজে’লার ধানীসাফা গ্রামের মৃ’ত নূরুল ইস’লাম খানের ছে’লে ও এমাদুলের ছে’লে রুবেল (২৭)।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী এমাদুল হক খান দ্বিতীয় বিয়ে করে স্ত্রী’কে নিয়ে তুষখালী বাজারে একটি বাসায় বসবাস করছেন। এতে তার প্রথম সংসারের ছে’লে ক্ষিপ্ত হয়ে এমাদুলের মোটরবাইকে ৪১ পিস ইয়াবা রেখে পু’লিশকে খবর দেয়।

পরে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে পু’লিশ এমাদুল হককে আ’ট’ক করে। পরদিন সকালে তার ছে’লে রুবেল এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বাবাকে ছাড়িয়ে নিতে যায়। পু’লিশের কাছে বিষয়টি স’ন্দেহ’জনক মনে হলে তারা ওই মা’দক সংবাদদাতার মোবাইল নম্বরে ট্রাকিং করে এবং ছে’লে রুবেলের সংশ্লিষ্টতার প্রমাণ পায়। পরে রুবেলকে আ’ট’ক করে জিজ্ঞাসা করলে সে জ’ড়িত থাকার বিষয়টি স্বীকার করেন।

এ প্রসঙ্গে মঠবাড়িয়া থা’নার ওসি মো. নূরুল ইস’লাম বাদল বলেন, এ ঘটনায় পু’লিশ বাদী হয়ে বাবা ও ছে’লের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করেছে। গ্রে’ফতারকৃতদের শনিবার সকালে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে সোপর্দ করা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*