ধর্মের টানে এবার অভিনয় ছাড়লেন অনাঘা

ধর্মীয় আদর্শে অনুপ্রাণিত হয়ে দুই বছর আগে অভিনয়কে বিদায় জানিয়েছেন বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম। তাছাড়া বলিউডের আরেক অভিনেত্রী সানা খানও এখন ধর্মীয় কাজ ও সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। এবার সেই দলে যোগ দিলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী অনাঘা ভোঁসলে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ঘোষণা দিয়ে তিনি সবাইকে জানিয়ে তিনি অভিনয় থেকে বিদায় নিলেন। যদিও বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছিল। এবার এই অভিনেত্রীই বিষয়টি অফিসিয়ালভাবে জানিয়ে দিলেন।

ইনস্টাগ্রামে তিনি বলেন, মূলত ধর্ম পালনের জন্যই আমি অভিনয় থেকে বিদায় নিলাম। এখন থেকে নিয়মিত ঈশ্বরের সেবায় নিজেকে সামিল করব। আমি অনেক কৃতজ্ঞ, আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা সবসময় পেয়েছি।

সবাইকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। আমি আশা করি আপনারাও ধর্ম ও ঈশ্বরের প্রতি আনুগত্য প্রকাশ করবেন। এই বলে আমি চিরদিনের জন্য অভিনয়কে বিদায় জানালাম। আপনারা সবাই আমার এই নতুন সিদ্ধান্তকে সাদরে গ্রহণ করবেন।

এ ছাড়াও তিনি আরও নানা কথাই বলেছেন। তবে ঠিক কী কারণে অভিনয় ছাড়লেন তা পরিস্কার করে বলেননি। কিন্তু তার ভক্তরা বিষয়টি মেনে নিয়েছেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*