নিজ বাড়ির উঠানে চিরনিদ্রায় শায়িত হলেন সে’না কর্মক’র্তা

বান্দরবানের রুমা জোনের একটি টহল দলের সঙ্গে জনসংহতি সমিতির (জেএসএস) মূল দলের সশস্ত্র স’ন্ত্রাসীদের গো’লাগু’লিতে সে’নাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ও জেএসএসের তিনজন সশস্ত্র স’ন্ত্রাসী নি’হত হয়েছেন। এছাড়া একজন সে’নাসদস্য গু’লিবিদ্ধ হয়েছেন।

বান্দরবানের রুমায় স’ন্ত্রাসীদের গু’লিতে নি’হত সে’নাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানকে (৫২) পটুয়াখালীর নিজ বাড়ি সে’না নিকেতনের উঠানে দাফন করা হয়েছে। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের যুবক হাউসিং বালুর মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে নিজ বাড়ির উঠানে দাফন করা হয়।

এর আগে দুপুরে চট্টগ্রামে প্রথম জানাজা শেষে সে’নাবাহিনীর হেলিকপ্টার যোগে হাবিবুর রহমানের ম’রদেহ বিকেল সাড়ে ৫টার দিকে পটুয়াখালী আবুল কাসেম স্টেডিয়ামে আনা হয়। পরে সড়ক পথে ম’রদেহটি নিজ বাড়ি সে’না নিকেতনে নিয়ে আসা হয়। এ সময় স্বজনদের আহাজারিতে ভা’রি উঠে পরিবেশ।

মৃ’ত্যুকালে সে’না কর্মক’র্তা হাবিবুর রহমান বাবা-মা, স্ত্রী’ ও দুই ছে’লেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছোট ছে’লেও সে’নাবাহিনীর সৈনিক পদে কর্ম’রত আছেন। নি’হত সে’না কর্মক’র্তা হাবিবুর দীর্ঘ ২৮ বছর ৬ মাস সে’নাবাহিনীতে কর্ম’রত ছিলেন। তার ম’রদেহ পটুয়াখালী পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*