নেচে ভাইরাল হওয়া সেই ব্যাংক কর্মকর্তাকে কামড়াল কুকুর

নগরকান্দা সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা নলিনী রঞ্জন বিশ্বাসের একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বুধবার (০৯ মার্চ) ব্যাংকে কাজ শেষে গানের সঙ্গে নেচে সবাইকে বিনোদন দেন তিনি।

এদিকে, পাগলা কুকুরের কামড়ে আহত হয়েছেন সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নেচে ভাইরাল হওয়া ফরিদপুরের নগরকান্দার অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা নলিনী রঞ্জন বিশ্বাসসহ (৬৫) পাঁচজন। আজ মঙ্গলবার (১৫ মার্চ) সকাল ০৮ টা থেকে বেলা ১১টার মধ্যে ঘটেছে এই ঘটনা।

ওই ব্যাংক কর্মকর্তা ছাড়াও বাকি আহত চারজনরা হলেন- মধ্যচরদিয়া গ্রামের সিনথিয়া (১৬), নুর ইসলাম (৫৩), নগরকান্দা বাজারের ব্যবসায়ী গোলাম মোস্তফা মিয়া (৪৮) ও মিরাকান্দা গ্রামের টিটুল (৩০)।

স্থানীয়রা জানিয়েছেন, নগরকান্দা পৌরসভায় পাগলা কুকুরের যন্ত্রণায় মানুষজন অতিষ্ঠ। আজ মঙ্গলবার সকালের দিকে বাইরে হাঁটার সময় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা বাবু নলিনী রঞ্জন বিশ্বাস ও ব্যবসায়ী গোলাম মোস্তফা মিয়াকে হঠাৎ করে কয়েকটি কুকুর কামড়ে দেয়। এতে আহত হয়েছেন তারা।

স্থানীয়রা আরও জানান, ওই দু’জন ছাড়াও নগরকান্দা পৌর সদরের বিভিন্ন এলাকায় কয়েকটি কুকুর বেশ কয়েকজনকে কামড়ে জখম করেছে।

এ বিষয়ে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. ফারজানা জানিয়েছেন, সকাল সাড়ে ৮টা নাগাদ থেকে কুকুরের কামড়ে জখম হওয়া রোগীরা চিকিৎসার জন্য হাসপাতালে আসছেন। বেলা ১১টা পর্যন্ত পাঁচজনকে চিকিৎসা দেয়া হয়েছে। কয়েক জনের শরীরের বিভিন্ন জায়গায় চার-পাঁচটা করে কামড়ের দাগও রয়েছে।

এই চিকিৎসক আরও জানান, নলিনী রঞ্জনের হাতে-পায়েসহ প্রায় ০৮/১০টি কামড়ের দাগ দেখা গেছে। তাদের সবাই চিকিৎসা শেষে বাড়ি চলে গেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*