পকেট মারতে গিয়ে বইমেলা থেকে গ্রেফতার অভিনেত্রী

পকেটমার সন্দেহে বইমেলা থেকে গ্রেফতার হয়েছেন আলোচিত এক অভিনেত্রী। তার নাম রূপা দত্ত। কলকাতার একাধিক টিভি সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকাতেও অভিনয় করেন তিনি।

শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বইমেলা থেকে গ্রেফতার হন তিনি।

ভারতীয় গণমাধ্যম এবিপি আনন্দ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় বইমেলায় টহলরত পুলিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন রূপা দত্ত। সন্দেহ হলে ওই সময় রূপাকে দাঁড়াতে বলেন পুলিশ। ডাস্টবিনে কেন ভালো একটি ব্যাগ ফেললেন সে প্রশ্ন করা হয় তাকে। ব্যাগের মালিক কে সে প্রশ্নও করা হয়। কেনো প্রশ্নের যথাযথ উত্তর দিতে পারেননি রূপা।

এরপরই দায়িত্বরত নারী পুলিশকে দিয়ে অভিনেত্রী রূপার তল্লাশি নেওয়া হয়। তখনই বের হয়ে আসে তার ব্যাগের মধ্যেই একাধিক মানিব্যাগ। এসব ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার হয়। অনেক টাকাও রয়েছে। রূপাকে পার্শবর্তী বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে এক পর্যায়ে রূপা স্বীকার করেন তার চৌর্যবৃত্তির কথা।

পুলিশি জেরায় রূপা স্বীকার করেন, বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মারেন তিনি।

বিধান নগর উত্তর থানা পুলিশ জানিয়েছে, একজন অভিনেত্রী হয়ে কেন এমন ঘৃণ্য কাজ করেন রূপা সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রীর একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান করছেন তারা।

পুলিশের এমন অনুমান অস্বাভাবিক নয়। কারণ কলকাতার এই অভিনেত্রী এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন। এই টালিউল অভিনেত্রী বলিউডের জনপ্রিয় নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। পরে তদন্তে প্রকাশ পায় অন্য আরেক জনের সঙ্গে চ্যাট করে সেসব কাশ্যমের নামে প্রচার করেছিলেন রূপা দত্ত।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার রূপাকে আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে খবর, রূপার থেকে একটি ডায়েরি উদ্ধার করা হয়েছে। তাতে কবে কত টাকা হাতিয়েছেন, সেই টাকা কোথায় খরচ করেছেন, তা পুঙ্খানুপুঙ্খভাবে ডায়েরিতে লেখা আছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*