পদ্মা সেতুতে দুর্নীতি না হলে সরকারকে ধন্যবাদ দিতাম : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, জনগণের ত্যাগে পদ্মা সেতু হয়েছে। এটা যদি দুর্নীতিমুক্ত হতো, এখানে যদি কোনো লুটপাট না হতো, তাহলে অবশ্যই এটি বাস্তবায়নের জন্য আমরা সরকারকে ধন্যবাদ দিতাম। আমরা দুঃখিত। ধন্যবাদ দিতে পারছি না।

শনিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জের বন্যাকবলিত দুস্থ নারী ও শিশুদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া কখনও চাননি পদ্মা সেতু না হোক। দেশি-বিদেশি দাতা সংস্থা পদ্মা সেতুর ওপর আঙুল তুলেছিল, সরকার তার জবাব দিয়েছে। পদ্মা সেতুর টাকা জনগণের টাকা, এটা কারও ব্যক্তিগত টাকা নয়। সুতরাং এটার কৃতিত্ব নেওয়ার কিছু নেই। জনগণের পরিশ্রমের টাকা দিয়ে পদ্মা সেতু হয়েছে। আমরা যদি ধন্যবাদ দিতে চাই, তাহলে দুর্নীতির টাকাটাও হালাল হয়ে যাবে। মানুষ ভালো বলবে না।

আরও পড়ুন… বিএনপি ক্ষমতায় গেলে প্রধানমন্ত্রী কে হবেন জানালেন ফখরুল
গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আপনারা জানেন খালেদা জিয়াকে দাওয়াত দিতে আইনগত কোনো বাধা ছিল না। তারপরও তারা দেয়নি। উনি গৃহবন্দি। উনার ধন্যবাদ দেওয়ার অধিকারও নেই, সেই সুযোগ দেয়নি। সার্বিক অর্থে বলব পদ্মা সেতু দেশের সম্পদ, দেশের টাকায় হয়েছে। এর কৃতিত্বের দাবিদার দেশের প্রতিটি জনগণ। কোনো ব্যক্তি, দল বা গোষ্ঠী নয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*