পাঁচ বছর অপেক্ষার পর তৌসিফকে দেখে কাঁদলেন ভক্ত (ভিডিও)

ভক্ত মানেই তো পাগলামি। আবেগ আর ভালোবাসায় মিশ্রিত এক অদ্ভুত ভালোবাসা নিয়ে বসবাস করেন তারা। নিজের পছন্দের তারকাকে একনজর দেখতে কত কিছুই না করেন। সেই সুবাদে অনেকে হয়তো দেখা পেয়ে যান, আবার অনেককে হয়তো অপেক্ষা করতে হয় দীর্ঘদিন।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটল জনপ্রিয় অভিনেতা তৌসিফের ক্ষেত্রে। তৌসিফ তার ফেসবুকে একটি ভিডিও আপলোড করে ক্যাপশনে লেখেন, তুমি আমার সঙ্গে দেখা করার জন্য ৫ বছর বিভিন্নভাবে চেষ্টা করেছ, আমি এটা জানার পর তোমার কাছে ১ বার আসব না? এ প্রসঙ্গে তৌসিফের সঙ্গে আরটিভি নিউজ থেকে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, তৌসিফের এক ভক্ত পাঁচ বছর ধরে নানাভাবে চেষ্টা করে যাচ্ছিলেন দেখা করার। কিন্তু কোনোভাবেই পারছিলেন না দেখা করতে। ধীরে ধীরে সেই খবর পৌঁছে যায় তৌসিফের কানে। এরপর তৌসিফ নিজেই সেই ভক্তের বাড়িতে গিয়ে দেখা করে আসেন। শুধু তাই নয়, তার জন্য নিয়ে যান উপহারও। তৌসিফকে দেখে সেই ভক্ত কান্নারত অবস্থায় জড়িয়ে ধরেন তাকে।

পোস্ট করা ভিডিওটির মন্তব্যের ঘরে তৌসিফ লেখেন, ‘সে আমার সঙ্গে দেখা করার জন্য বিভিন্ন অপরিচিত মানুষের সাহায্য নিতে গিয়ে কয়েকবার প্রতারিত হয়েছে, এমনকি ছিনতাইয়ের কবলেও পড়েছে। ব্যাপারটা গত ৩ দিন আগে ফ্যান গ্রুপে লাইভে আসলে আমি তার কাছ থেকে জানতে পারি। বিষয়টা শুনে আমার বেশ খারাপ লাগে। সেই খারাপ লাগা মুছতে আজ সশরীরে তার বাসায় গিয়ে ভালোবাসা উপহার দেওয়ার চেষ্টা করলাম।’

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*