‘পুষ্পা’র গানে নেচে ভাইরাল রানু মণ্ডল (ভিডিও)

'পুষ্পা'র গানে নেচে ভাইরাল রানু মণ্ডল (ভিডিও)

ভারতের রানাঘাটের রানু মণ্ডলকে কেই বা না চেনে। সামাজিক যোগাযোগমাধ্যমের অতি পরিচিত মুখ তিনি। ফেসবুকে এক তরুণের পোস্ট করা গানের ভিডিও ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা বনে যান রানু মণ্ডল। এরপর তিনি যা-ই করেন না কেন, নেটাগরিকরা সেটিই লুফে নিয়েছেন। এবার ফের নেটমাধ্যমে উঠে এসেছে তার নাম। দক্ষিণী তারকা আল্লু অর্জুনের মতো লুঙ্গি পরে পুষ্পার গানে নাচলেন রানু মণ্ডল।

মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে পুষ্পার ডায়লগ। এমনকি পুষ্পার গানে আল্লুর নাচ সবার নজর কেড়েছে। আট থেকে আশি সবাই-ই পুষ্পার মতো করে নেচে ভিডিও বানাতে ব্যস্ত। এবার সেই তালিকায় নিজের উপস্থিতি জানান দিলেন রানু মণ্ডল। সম্প্রতি তার নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে।

কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়ার বদৌলতে রানাঘাটের স্টেশন থেকে বলিউডে পৌঁছে গিয়েছিলেন রানু মণ্ডল। ভাইরাল হওয়ার পরবর্তী সময় অনেকটা স্বপ্নের মতো রানু মণ্ডলের কাছে। এক গানেই পরিচিতি পেয়েছিলেন সবার কাছে। রানু মণ্ডলের গানের গলা শুনে মুগ্ধ হয়েছিলেন সারা দুনিয়ার বাংলা ও হিন্দি ভাষাভাষী মানুষেরা। বিশ্বের নানান প্রান্ত থেকে বিভিন্নজন সহায়তাও করেছেন রানু মণ্ডলকে। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আবারও সেই স্টেশনেই ফিরতে হয়েছে তাকে। কাটাচ্ছেন মানবেতর জীবন।

প্রসঙ্গত, ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’ খ্যাত তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে নতুন রেকর্ড গড়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’। দুই পর্বে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*