ফরিদপুরে আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত ছিল ৩ জন

ফরিদপুরে আবাসিক হোটেলে অনৈতিক কাজে লিপ্ত থাকায় ৩ জনকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২১ মার্চ) ফরিদপুর শহরে রয়েল প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এছাড়া ৭ জনকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২১ মার্চ) দুপুরে শহরের হাজি শরীয়তুল্লাহ বাজারে অবস্থিত আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মুজিবুল ইসলাম ও দিপজন মিত্র উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আছাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে শহরের আবাসিক হোটেল রয়েল প্যালেসে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অপরাধে এক জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই ব্যক্তিকে ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এছাড়া ৭ ব্যক্তিকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডবিধির ১৮৬০ সালের ২৯৪ ধারায় কারাদণ্ড ও জরিমানা করা হয়। শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ বন্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*