ফাইনালের দিন রোজা ছিলেন নাফিসা কামাল

বিপিএলে তৃতীয়বারের মতো শিরোপা ঘরে তুললো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তিনটি শিরোপাই এসেছে দলটির কর্নধার নাফিসা কামালের হাত ধরে। তাই বিপিএলের সফল ফ্র্যাঞ্চাইজি মালিকও বলা যায় তাকে। দলকে ঘিরে নাফিরার উৎসাহ, উদ্দীপনা, ভালোবাসার কমতি থাকে না এক শতাংশও। খেলোয়ারদের জন্য সকল সুযোগ সুবিধারই ব্যবস্থা করে থাকেন তিনি।

এবার জানা গেল সদ্য শেষ হওয়া বিপিএলের ফাইনালের দিন রোজা রেখেছিলেন নাফিসা। হাই ভোল্টেজ ফাইনালে কুমিল্লা মুখোমুখি হয়েছিল ফরচুন বরিশালের। ফাইনালের আগে তিন দেখায় দুইবারই কুমিল্লা হেরেছে বরিশালের কাছে। নাফিসা তাই বেশ দুশ্চিন্তায় ছিলেন এই ম্যাচের আগে। এজন্য ফাইনালের দিন রোজা রেখেছিলেন। এমন তথ্য জানিয়েছেন দলটির মিডিয়া ম্যানেজার খান নয়ন।

শিরোপা জয়ের পর টিম বাসে থাকাকালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে ফেসবুকে লাইভ ভিডিও পোস্ট করা হয়। সেখানে খান নয়ন জানান, ফাইনালের দিন রোজা ছিলেন ফ্র্যাঞ্চাইজির কর্ণধার নাফিসা। নয়ন বলেন, ‘আপনারা নাফিসা কামালকে খুব ক্লান্ত দেখছেন। কারণ উনি সারাদিন রোজা পালন করেছেন। টেনশনে… না বলে পারলাম না। উনার দোয়া আল্লাহপাক কবুল করেছেন। আলহামদুলিল্লাহ, আল্লাহর দরবারে অনেক শোকরিয়া।’

এদিকে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে নাফিসা জানান, দল এই শিরোপা উৎসর্গ করছে তার বাবা, অর্থমন্ত্রী ও সাবেক আইসিসি ও বিসিবি সভাপতি আ হ ম মুস্তফা কামালকে। সেই সাথে এই ট্রফি উৎসর্গ করা হয়েছে কুমিল্লাবাসীকে। নাফিসা বলেন, ‘এটা আমার বাবার জন্য। অস্বীকার করা যাবে না এটা। ক্রিকেট নিয়ে উনার ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে দিয়ে গেছেন।

আমাদের কোচ, ইমরুল, নয়ন তাদের বাসায় ডেকে এনে যেভাবে গল্প করেন… উনার গল্প ও ভালোবাসা আমাদের প্রেরণা দেয়। তাই বাবাকেই উৎসর্গ করি। সাথে কুমিল্লার সবাই। এই কাপ আমার বাবা ও কুমিল্লাবাসীর।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*