বউভাতে উপহার ৫ লিটার সয়াবিন তেল

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধিতে দিশেহারা সাধারণ মানুষ। এছাড়া ভোজ্যতেলের দাম মানুষের নাগালের বাইরে। এমন পরিস্থিতিতে বিয়ের অনুষ্ঠানে অনেকেই উপহার হিসেবে দিচ্ছেন সয়াবিন তেল। এমনই এক ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজে’লার ভলাকূট ইউনিয়নের ভলাকূট গ্রামে।

গতকাল শনিবার (১২ মা’র্চ) উপজে’লার ভলাকূট ইউনিয়নের ভলাকূট গ্রামের একটি বউভাত অনুষ্ঠানে নবদম্পতিকে পাঁচ লিটারের এক বোতল সয়াবিন তেল উপহার দিয়েছেন এক অ’তিথি।

জানা গেছে, গতকাল ভলাকূট গ্রামে সে’নাসদস্য মোস্তফা আলম সোহাগের বউভাত অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে নবদম্পতিকে পাঁচ লিটার ওজনের সয়াবিন তেল উপহার দেন অ’তিথি হিসেবে আসা নাসিরনগর উপজে’লা সদরের বাসিন্দা বদিউল আশরাফ মৃধা।

সয়াবিন তেল উপহার দেওয়া প্রসঙ্গে বদিউল আশরাফ মৃধা জানান, যে হারে সয়াবিন তেলের দাম বাড়ছে, তাতে সাধারণ মানুষ ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। সে জন্য উপহার হিসেবে সয়াবিন তেল দেওয়াটা তার কাছে প্রাসঙ্গিক মনে হয়েছে বলে জানান তিনি।

এদিকে এমন উপহার আনন্দের সাথেই গ্রহণ করেছে বরপক্ষ। বরের বড় ভাই সোহরাব শান্ত জানান, আমাদের পারিবারিক কোনো অনুষ্ঠানে উপহার নেওয়া হয় না। তবে মুরাদ ভাইয়ের তেল উপহার দেওয়ার বিষয়টি বেশ চ’মকপ্রদ। অনুষ্ঠানে এই উপহার ভিন্ন মাত্রা যোগ করেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*