বলুন তো এই নারী কোনদিকে তাকিয়ে আছে, উত্তরই বলে দেবে আপনার ব্যক্তিত্ব

সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরণের দৃষ্টিবিভ্রম বা ধাঁধাযুক্ত ছবি লক্ষ্য করা যায়। এসব ছবি মানুষের মস্তিষ্কে বিভ্রান্তি ঘটায়। তবে এসব ধাঁধাযুক্ত ছবি যারা সমাধান করতে পারেন তাদের কাছে বিষয়টি খুব মজার।

গতকাল বুধবার (৩০ মার্চ) নিউ ইয়র্ক পোস্ট একটি নারীর দৃষ্টিবিভ্রম ছবি নিয়ে প্রতিবেদন করেছে। ছবিটিতে ওই নারীকে অনেকেই পাশ থেকে দেখছেন। আবার অনেকেই দেখছেন সামনে থেকে। আর এই ছবি আপনি কোন দিকে থেকে দেখছেন সেটার উত্তরই বলে দেবে আপনার ব্যক্তিত্ব।

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, আপনি যদি ওই নারীকে পাশ থেকে দেখেন তাহলে এর অর্থ হচ্ছে আপনি অনেক যত্নশীল। আপনি যৌক্তিকতার সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জের মোকাবিলা করতে পারবেন এবং কখনো আবেগাপ্লুত হওয়ার প্রবণতা রাখবেন না।

এছাড়াও আপনি অনেক আশাবাদী এখন মানুষ। কারণ আপনি কখনই একটি গ্লাসকে অর্ধেক পূর্ণ না দেখে অর্ধেক খালি দেখেন না। আপনি সবসময় বন্ধুর প্রয়োজনে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

আর আপনি যদি ছবির নারীকে সামনের দিক থেকে দেখেন তাগলে আপনি সমবয়সীদের সঙ্গে থাকতে পছন্দ করেন। আপনি যেকোনো পরিস্থিতি থেকে উত্তেজনা দূর করার চেষ্টা করেন। আপনি সবসময় লক্ষ্য পূরণ করতে চান। লক্ষ্য অর্জন সহজ কিংবা কঠিন হোক সেটা বিবেচনা করেন না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*