বিদেশে মৌসুমী, দেশে মিস করছেন অসুস্থ ওমর সানী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন। পাশাপাশি তিনি টেলিভিশন নাটকেও বেশ জনপ্রিয়। চলচ্চিত্র ছাড়াও নানা কর্মকাণ্ডেও সারা বছর ব্যস্ত থাকতে দেখা যায় তাকে। এসব ব্যস্ততার মধ্যেই তার একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন মৌসুমী।

এদিকে তার স্বামী চিত্রনায়ক ওমর সানী দেশে রয়েছেন একা। নানা সময়ে মৌসুমীকে পাশে পেলেও এখন তাকে একাই থাকতে হচ্ছে দেশে। নানা সময়েই সে সব কথা তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। তেমনই একটি পোস্ট দিয়েছেন মৌসুমীকে নিয়ে। তিনি তার ছবি ও মৌসুমীর ছবি একসঙ্গে পোস্ট করে ক্যাপশনে কিছু কথা লেখেন।

ওমর সানী লেখেন, ‘চার-পাঁচ দিন ধরে সর্দি, কাশি গলাব্যথা। সেই সঙ্গে ডাক্তারের পরামর্শ নিয়ে চলছে এন্টিবায়োটিক। কিন্তু গতকাল থেকে শরীর আর চলছে না, দোয়া করবেন আপনারা। দুঃখ পেলাম আজকে ন্যাশনাল অ্যাওয়ার্ড যেতে পারলাম না। ভীষণ মিস করছি আমার স্ত্রী মৌসুমীকে। সময় দিচ্ছে আমাকে হোয়াটসঅ্যাপে। দূরে থেকেও খুব কাছে। দোয়া করবেন।’

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানীর সঙ্গে ঘর বাঁধেন মৌসুমী। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামের এক ছেলে ও ফাইজা নামে এক মেয়ে রয়েছে। ছেলে ফারদিনকে চলতি বছরের মার্চে বিয়ে দিয়েছেন সানি-মৌসুমী। তাদের পুত্রবধূ সাদিয়া রহমানেরর জন্ম কুমিল্লায়। তবে তার বেড়ে ওঠা ও পড়াশোনা কানাডায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*