বিলাপ করে যা বললেন ৬ ছেলে হারানো মা

কক্সবাজারের চকরিয়ায় বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপের ধাক্কায় পাঁচ ভাইয়ের মৃত্যু হয়। তাদের আরেকভাই রক্তিম শীল আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে (ভেন্টিলেটর) চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় তিনিও না ফেরার দেশে পাড়ি জমান।

প্রথমে পাঁচ ছেলে, এখন আরেক ছেলেকে হারিয়ে অঝোরে কাঁদছেন মা মিনু রাণী। বিলাপ করে বলছেন, আমার পাঁচ ছেলে একদিনে চলে গেছে। এখন রক্তিমও চলে গেল। আমাকে মা বলে ডাকবে কে? এত শোক কেমনে সহ্য করব?

গত ৮ ফেব্রুয়ারি বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে পিকআপ চাপায় পাঁচ ভাই নিহত হন। তাদের মধ্যে চারজন ঘটনাস্থলে ও একজন হাসপাতালে মারা যান। নিহতরা হলেন- নিরুপম শীল (৪০), দীপক শীল (৩৭), চম্পক শীল (৩০), প্লাবন শীল (২২) ও স্মরণ শীল (৪২)।

এ ঘটনায় অক্ষত অবস্থায় বেঁচে যান সুরেশচন্দ্র শীলের মেয়ে মুন্নী শীল। আর আহত হন সুরেশচন্দ্রের আরও দুই ছেলে ও এক মেয়ে। আহতদের মধ্যে রক্তিম শীল আজ মারা গেছেন। মেয়ে হীরা শীলের একটি পা কেটে ফেলা হয়েছে। তিনি মালুমঘাট খ্রিষ্টান মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে পাঁচ ভাইকে চাপা দেওয়া পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইসলামকে আটক করে র‍্যাব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*