বিয়ের আসরে যাওয়ার পথে গাড়ি নদীতে, বরসহ প্রাণ হারালেন ৯ জন

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি পড়ে যায় নদীতে। এতে বরসহ ৯ জনের মৃত্যু হয়েছে। রোববার (২০ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থানের কোটার নয়াপুর থানায় চম্বলের ছোটি পুলিয়া এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, রাজস্থানের সাওয়াই মধুপুর জেলার চৌথ কা বারওয়াদা গ্রাম থেকে মধ্যপ্রদেশের উজ্জয়নে গাড়িটি যাচ্ছিল। রাস্তার মধ্যে চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাজস্থানের কোটা জেলার চম্বল নদীতে পড়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশ ও জেলা প্রশাসনের কর্মীরা। দ্রুত শুরু হয় উদ্ধারকাজ।

একটি ক্রেনের মাধ্যমে গাড়িটি নদী থেকে উপরে তোলা হয়। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বরযাত্রীদের মৃতের খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গাড়িটির চালক সম্ভবত তন্দ্রাচ্ছন ছিলেন, এজন্য নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে জানান এক পুলিশ কর্মকর্তা।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এক টুইটবার্তায় শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেন, কোটায় বরযাত্রীদের একটি গাড়ি চম্বল নদীতে পরে যাওয়ায় বরসহ ৯ জনের মৃত্যু খুবই দুঃখের ও দুর্ভাগ্যজনক। শোকার্ত পরিবারের প্রতি আমার সমবেদনা। ঈশ্বর তাদেরকে এই কষ্ট সহ্য করার শক্তি দিন, বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*