ভালোবাসা দিবসে পার্কে অ’ভিযান, কি’শোর-কি’শোরীকে জ’রিমানা

ফুল, চকলেট বা পছন্দের উপহার দেওয়ার মাধ্যমে সাধারণ মানুষ পালন করে থাকে ভালোবাসা দিবস।বগুড়ার বিভিন্ন পার্ক ও বিনোদন কেন্দ্রগুলোতে অ’ভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আ’দালত। ভালোবাসা দিবস উপলক্ষ্যে শহরের ওয়ান্ডারল্যান্ড ও এ্যাডওয়ার্ড পার্কে ঘুরতে আসা বিভিন্ন বয়সী কি’শোর-কি’শোরীদের এ সময় জিজ্ঞাসাবাদ ও জ’রিমানা করা হয়েছে।

বগুড়া জে’লা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাজী ময়ীদুর রহমানের নেতৃত্বে আর্মড পু’লিশ ব্যাটালিয়নের একটি দল আজ ভ্যালেন্টইন দিবসের সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে এ অ’ভিযান পরিচালনা করেন। তবে, গাজী ময়ীদুরের দাবি, কোনও বিশেষ দিবস উপলক্ষ্যে ঘুরে বেড়ানো বা আড্ডা দেয়া নয় করো’না সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী চালানো হয় এ অ’ভিযান।

এ সময় স্বাস্থ্যবিধি না মানায় চারজন কি’শোর-কি’শোরীকে ৪০০ টাকা করে জ’রিমানা করা হয়। বেশ কয়েকজনের অ’ভিভাবকদের মোবাইল ফোনে অবিহিত করার পাশাপাশি কয়েকজন অ’ভিভাবককে ডেকে তাদের হাতে সন্তানদের তুলে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এদিকে, অ’ভিযান চলাকালে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের এবং তাদের অ’ভিভাবকদের ফোন করে জে’ল-জ’রিমানার ভ’য়ভীতির পাশাপাশি তিরস্কার করা হয়। এছাড়া অ’ভিযান চলাকালে দীর্ঘসময় শিক্ষার্থীদের দাঁড় করিয়ে জেরা করতে দেখা যায় ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনাকারীদের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*