ভালোবেসে ঘর বাঁধলেন ৬২ বছরের প্রেমিক ও ৫৪ বছরের প্রেমিকা

৬২ বছর বয়স পর্যন্ত অবিবাহিত ছিলেন। তবে ৫৪ বছর বয়সী মোসাম্মৎ বানু বেগমের প্রেমে পড়ে যান ৬২ বছর বয়সী আশরাফ আলী ব্যাপারী। জীবনের নিঃসঙ্গতা কাটাতে কয়েক মাসের প্রেমের সম্পর্কের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। এরপর মহা ধুমধামে সম্পন্ন হলো তাদের বিয়ে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে বরিশালের বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের জননেত্রী শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পে তাদের বিয়ে সম্পন্ন হয়। বর ও কনে দুইজনই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। বিয়েতে প্রায় হাজার মানুষের খাওয়া-দাওয়ার আয়োজন ছিল।

আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা জানান, বিয়েতে ১ লাখ ১ টাকা দেনমোহর ধার্য করা হয়। বর আশরাফ আলী নগদ ৫০ হাজার টাকা দেনমোহর পরিশোধ করেন। বিয়েতে আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা ও পার্শ্ববর্তী গ্রামের প্রায় এক হাজার মানুষের খাওয়ার ব্যবস্থা করা হয়।

চাখার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মজিবুল হক টুকু এ তথ্য নিশ্চিত করে বলেন, সোনাহার গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আশরাফ আলী আগে বিয়ে করেননি। তার কোনো সংসার নেই। বৃদ্ধ বয়সে বেশ একাকিত্ব জীবন কাটাতেন তিনি। এই নিঃসঙ্গতা কাটাতে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি।

এদিকে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বানু বেগমের এক মেয়ে রয়েছেন। মেয়ে থাকলেও তিনি নিঃসঙ্গ জীবন কাটাতেন। এমন অবস্থায় তিনিও বিয়ে করার সিদ্ধান্ত নেন। গত কয়েক মাস ধরে আশরাফ আলী ও বানু বেগমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অবশেষে পরিবারের সম্মতিতে শনিবার রাতে খুব ধুমধাম করেই তাদের বিয়ে সম্পন্ন হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*