ভিডিও কলে হস্তমৈথুন, কাস্টিং ডিরেক্টরের চ্যাট ফাঁস করলেন উরফি

কাস্টিং ডিরেক্টরের ওপর বড় অভিযোগ আনলেন ‘বিগ বস’খ্যাত উরফি জাভেদ। তবে শুধু অভিযোগ এনেই ক্ষান্ত হননি তিনি। বরং, চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।
সোমবার ইনস্টাগ্রামে ওবেদ আফ্রিদি নামে পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন উরফি। এছাড়া কথোপকথনের বেশ কিছু স্ক্রিনশটও প্রকাশ্যে আনেন।

নিজের বোল্ড লুক থেকে নানা ধরনের বিতর্কিত মন্তব্যের জেরে বরাবরই খবরে থাকেন উরফি। তাকে নিয়ে সমালোচনাও কম হয় না। তবে এবার বেশিরভাগ মানুষই তার পাশে দাঁড়িয়েছেন।

উরফি জানিয়েছেন, তাকে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তার থেকে যৌন সুবিধা পেতে চান কাস্টিং ডিরেক্টর। নিজের অভিযোগ ভিত্তিহীন নয় প্রমাণ করার জন্য, হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশটও দিয়েছেন।

একটি স্ক্রিনশটে দেখা যায়, তিনি উরফিকে একটি গানের ভিডিওতে কাজের সুযোগ দেওয়ার বিনিময়ে ‘কম্প্রোমাইজ়’ করতে বলছেন। ওবেদের কীর্তি ফাঁস করার হুমকি দিলে তিনি উরফিকে বলেন, কেউ অভিনেত্রীকে পাত্তা দেবে না।

এখানেই শেষ নয়, উরফি জাভেদ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ওবেদ আফ্রিদির বিরুদ্ধে ভিডিও মিটিংয়ের নামে তরুণ অভিনেত্রীদের সামনে হস্তমৈথুন করারও অভিযোগ তোলেন। উরফির লেখেন, ‘আমি টাকার জন্য পরিশ্রম করি, তাই পারিশ্রমিক চাওয়া অন্যায় নয়, কিন্তু যৌন হেনস্থা অপরাধ।’

এইসব শুরু হয় যখন উরফি অভিযোগ আনেন ওবেদ তাকে দিয়ে কাজ করিয়েও টাকা দেননি। কিন্তু ওই কাস্টিং ডিরেক্টরের বক্তব্য ছিল উরফি কাজেই আসেননি। আর তারপরই নিজের হোয়াটসঅ্যাপ চ্যাটের স্কিনশট শেয়ার করে দেন তিনি এবং জানান টাকা চাওয়ায় তার চরিত্র নিয়ে কদর্য আক্রমণ করা হয়।

এরপর উরফির সঙ্গে যোগাযোগ করেন আরও ৫ অভিনেত্রী। যাদের সঙ্গেও ওবেদ ওই একই কাজ করেছে। একজনকে মিউজিক ভিডিয়োতে কাজ পাইয়ে দেওয়ার কথা বলে রাত কাটানোর প্রস্তাবও দেয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*