ম্যাজিস্ট্রেট পরিচয়ে মিষ্টির ভুয়া অভিযান, নেমেছিল মাইক্রোবাস দিয়ে

যশোরের শার্শা উপজেলায় ভুয়া ম্যাজিস্ট্রেট রাইয়া আক্তার মিষ্টি (২০) কে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১ মার্চ) দুপুরে উপজেলার নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশি বাজার থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। মিষ্টি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের চারা বটতলার পুটনি গ্রামের আব্দুর রহিমের মেয়ে। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা দায়ের হয়েছে।

শার্শা থানার উপ-পরিদর্শক তারিকুল গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশী বাজারে একটি মাইক্রোবাস থেকে নামেন মিষ্টি। এরপর তিনি বাজারের সিরাজ উদ্দিনের মুদি দোকান, মনিরুজ্জামানের ফোন-ফ্যাক্সের দোকান, নেয়ামত আলীর ডিপার্টমেন্টাল স্টোর, ইমান হোসেনের চায়ের দোকানসহ আরও কয়েকটি দোকানে ঢুকে নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দোকান মালিকদের ফ্রিজ খুলতে বলেন।

মেয়াদোত্তীর্ণ মালামাল থাকলে দোকান মালিকদের নামে মামলাসহ বিভিন্ন ধরনের শাস্তির হুমকি দেন। এসময় তার আচরণ ও কথাবার্তায় সন্দেহ হলে দোকান মালিকদের একজন শার্শা থানায় ফোন দিয়ে ঘটনাটি জানান।

তিনি বলেন, ঘটনাস্থলে গিয়ে ভুয়া পরিচয় নিশ্চিত হয়ে মিষ্টিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। আটক সুরাইয়া আক্তার মিষ্টির কাছে একটি ডায়েরি, একটি নোট বুক ও একটি এনজিওর পরিচয়পত্র পাওয়া যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*