ময়নাতদন্তে জানা গেল ওয়ার্নের মৃত্যুর আসল কারণ

থাইলান্ডে অবসর সময় কাটাতে গিয়ে মারা গেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন। তিন দিন পর ময়নাতদন্তের প্রতিবেদনে জানা গেল তার মৃত্যুর কারণ। ওয়ার্নের মৃত্যু হয়েছে স্বাভাবিক কারণেই।
আজ সোমবার ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর থাইল্যান্ডের পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। ওয়ার্নের পরিবারকেও জানানো হয়েছে এ তথ্য। ময়নাতদন্তের প্রতিবেদনে সন্তোষ প্রকাশ করেছে ওয়ার্নের পরিবার।

থাই ডেপুটি ন্যাশনাল পুলিশের মুখপাত্র কিসানা পাথানাচরন এক বিবৃতিতে জানান, আজকে তদন্তকারীরা ময়নাতদন্ত প্রতিবেদন পেয়েছেন। যেখানে চিকিৎসকদের মতামত, স্বাভাবিক কারণেই মৃত্যু হয়েছে ওয়ার্নের। তদন্তকারী এই রিপোর্টের সারসংক্ষেপ দাঁড় করাবেন।

ওয়ার্নের মরদেহ থাইল্যান্ড থেকে অস্ট্রেলিয়ায় নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। সোমবার রাতে সড়কপথে ব্যাংককে নিয়ে যাওয়া হবে, এরপর সেখান থেকে মঙ্গলবার ওয়ার্নের দেহ পৌঁছবে অস্ট্রেলিয়ায়।

মাত্র ৫২ বছর বয়সে এই মহাতারকার জীবনাবসান হলো। ওয়ার্নের এমন চিরবিদায়ে শোকস্তব্ধ গোটা ক্রিকেটবিশ্ব। মৃত্যুকালে থাইল্যান্ডের কোহ সামুইয়ের বিলাসবহুল সামুজানা ভিলাতে ছিলেন ওয়ার্ন। ওয়ার্নের সঙ্গে ছিলেন তার তিন বন্ধু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*