রাতে ইলিশ খেতে মাওয়ায় গেলেন পরীমনি

মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ শুনানি পেছানোর আবেদন করেছেন চিত্র নায়িকা পরীমনি। পরীমনির আইনজীবী আদালতকে জানান, অসুস্থতার কারণে পরীমনি আদালতে হাজির হতে পারেননি। বেশ কিছু দিন যাবত তিনি জ্বরে ভুগছেন। সেই সঙ্গে তার কাশি রয়েছে। এ ছাড়া, তিনি অন্তঃস্বত্তা। এই মামলায় চার্জ গঠনের বৈধতা চ্যালেঞ্জ করে পরীমনি উচ্চ আদালতে আবেদন করেছেন।

এদিকে, সুস্থ হয়ে প্রায় দুই সপ্তাহ পর বাসা থেকে বের হন পরীমনিরা। একটু স্বস্তির জন্য গত বুধবার রাতে বন্ধুদের নিয়ে ছুটে যান মাওয়া ঘাটে ইলিশ খেতে। পরীমনি জানালেন, রাতের সেই বেড়ানোটা ছিল বেশ আনন্দের।

পরীমনি বলেন, ‘অসুস্থ হওয়ার কারণে অনেক দিন ধরেই বাসায় ছিলাম। দম বন্ধ হয়ে আসছিল। হুট করে সিদ্ধান্ত হলো মাওয়া যাব। শুনে রাজও নেচে উঠল। পারিবারিক কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে চলে গেলাম মাওয়া।

নিয়ন আলোয় রাতের পথটা কী যে সুন্দর লাগছিল। যাওয়ার পথে ফাঁকা রাস্তায় কয়েক জায়গায় নেমেছি, অনেক ছবি তুলেছি। কিছু ছবি ফেসবুকে শেয়ারও করেছি।’ ইলিশ খাননি? শুনে অবাক কণ্ঠে পরীমনি বলেন, ‘মাওয়া যাব আর ইলিশ খাব না, তা কি হয়? ইলিশের কয়েকটা পদ খেয়েছি।’

এখন থেকে অনেক সতর্ক জীবন যাপন করছেন পরীমনি। চিকিৎসকের পরামর্শমতো চলছেন। ছায়ার মতো তাঁকে সঙ্গ দিচ্ছেন রাজ। পরীমনি বলেন, ‘রাজের ভালোবাসার ঋণ শোধ করা কঠিন। সব সময়ই আমাকে ছায়া দিয়ে রেখেছে সে। অনেক কেয়ার করে। প্রায়ই আমাকে খাইয়ে দেয়। এই যে কিছুক্ষণ আগে কালো ভুনা দিয়ে ভাত খাইয়ে দিয়েছে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*