লতার শেষকৃত্যে দোয়া নাকি থুতু ছেটালেন শাহরুখ

লতার শেষকৃত্যে দোয়া নাকি থুথু ছেটালেন শাহরুখ- প্রশ্ন বিজেপি নেতার

উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকরকে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বাইয়ের শিবাজি পার্কে গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সঙ্গে ছিলেন ম্যানেজার পূজা দাদলানি। তাদের দুজনকেই একসঙ্গে দোয়া এবং প্রার্থনা করতে দেখা যায়।

লতার শেষকৃত্যের আয়োজনে শাহরুখের সেই মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই শাহরুখের প্রশংসা করলেও কেউ কেউ সেটিকে বিতর্কিত করে তুলছেন। বিজেপি নেতা অরুণ যাদব প্রকাশ্যেই জানতে চেয়েছেন, প্রার্থনার নামে শাহরুখ সুরসম্রাজ্ঞীকে ‘অসম্মান’ করেননি তো? কারণ, তার সন্দেহ কিং খান লতার শেষ শয্যার সামনে থুতু ছিটিয়েছেন!

টুইটারে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে শাহরুখের প্রার্থনার ভিডিও শেয়ার করে অরুন যাদব জানতে চান, ‘ইনি কি থুতু ছেটালেন?’ এরপর তার সেই টুইটে অনেককেই শাহরুখ বিরোধী মন্তব্য করতে দেখা যায়। কেউ কেউ বলেন, লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানানোর নামে অসম্মান করেছেন বলিউড সুপারস্টার।

মূলত ধর্মীয় রীতি মেনে দোয়া করেন শাহরুখ। ইসলাম ধর্মীয় রীতিতে ফুঁ দেওয়াটা দোয়ারই একটি অংশ। শাহরুখও তেমনটিই করেছেন। আর সেটিকেই কেউ কেউ বিতর্কিত করার চেষ্টা করেছেন।

প্রসঙ্গত, লতা মঙ্গেশকর ভারতীয় সিনেমার কিংবদন্তি সংগীতশিল্পী। দেশটির ইতিহাসে সর্বকালের সবচেয়ে সফল গায়িকা তিনি। ১৯৪২ সালে ১৩ বছর বয়সে তার গানের ক্যারিয়ার শুরু হয়। দীর্ঘ ক্যারিয়ারে তিনি গেয়েছেন ৩০ হাজারের বেশি গান। তার কণ্ঠে সুর পেয়েছে বিভিন্ন ভাষা। বরেণ্য এই শিল্পী ভারতের সর্বোচ্চ সম্মাননা ‘ভারত রত্ন’ পদকে ভূষিত হয়েছেন। এ ছাড়া দাদাসাহেব ফালকে পুরস্কার, জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ সব প্রাপ্তিই যুক্ত হয়েছে তার ঝুলিতে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*