শিল্পপতির প্রস্তাবে তার স্ত্রীর সঙ্গে রাত কাটিয়েছিলেন তেহসিন

রাজনৈতিক বিশ্লেষক ও সুপরিচিত টিভি ব্যক্তিত্ব তেহসিন পুনাওয়ালা কঙ্গনা রানাওয়াতের লক আপ শোতে নিজের গোপন তথ্য ফাঁস করেছেন। জাতীয় টেলিভিশনে পর্দায় ওই অনুষ্ঠানে তেহসিন জানালেন, তিনি দেশের প্রথম সারির এক শিল্পপতির স্ত্রীর সঙ্গে রাত কাটিয়েছেন। এখানেই শেষ নয়। তাদের সঙ্গমের সময় সামনে বসেই ঘটনার সাক্ষী হয়েছেন ওই শিল্পপতি।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়, ভারতের একজন প্রথমসারির শিল্পপতি তেহসিনকে তার স্ত্রীর সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দেয়। এর ফলে সে তার নাইটক্লাব দুইদিনের জন্য ভাড়া নেয়। ওই শিল্পপতির শর্ত ছিল, তেহসিন যখন তার স্ত্রীর সঙ্গে বিছানায় শেয়ার করবে তখন সে সেটা সামনে থেকে দেখবে।

তেহসিন আরও বলেন, আমি এই প্রস্তাবে রাজি হয়ে যাই। কারণ তিনি চেয়েছিলেন, আমি তার স্ত্রীকে আমার সম্পত্তির মতো ব্যবহার করি। তবে এ ঘটনা নিয়ে মোটেও বিচলিত নিন তেহসিনের স্ত্রী মণিকা ভদ্রা পুনাওয়ালা। বরং তিনি বলেছেন, স্বামীর জন্য গর্ববোধ করি।

মণিকা টুইটারে লিখেছেন, কোনোরকম দ্বন্দ্বে না জড়িয়ে ১২ জন সেলিব্রিটি প্রতিযোগীকে একসারিতে নিয়ে আসার মতো ক্ষমতা তোমার রয়েছে। আলাদা ব্যাকগ্রাউন্ড ও ব্যক্তিত্বের তারকাদের বুদ্ধি দিয়ে মাত দেওয়ার কাজও তুমি করতে পারো। তেহসিন, তোমাকে দেখলে আমার গর্ব হয়। ভারত তোমাকে দেখে অভিভূত।

পরপর দু’ দিন তুমি ট্রেন্ডিং লিস্টে দ্বিতীয় স্থানে এলে। তুমি আসলে উজ্জ্বল এক নক্ষত্র। তেহসিনের জীবনের এই গোপন কথা কি তার স্ত্রী মণিকা জানেন? এর জবাবে তেহসিন বলেন, স্ত্রীর সঙ্গে বিয়ের আগে পরিচয় হওয়ার পর প্রথম এই কথাটিই আমি শেয়ার করেছিলাম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*