শুটিংয়ে দুই মাসের শিশু সন্তানকে নিজের নাকফুল উপহার দিলেন পরী

ঢাকাই সিনেমার নায়িকাদের মধ্যে বিভিন্ন সময় মানবিক কারণে আলোচনায় উঠে এসেছেন চিত্রনায়িকা পরীমনি। গরীব-দুস্থদের পাশে দাড়ানো থেকে শুরু করে বিভিন্ন সময় অভিনয়শিল্পীদের সাহায্য তার কর্মকাণ্ড প্রশংসাও কুড়িয়েছে। এবারই যেমন তেমন এক ঘটনা ঘটালেন এই নায়িকা।

অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন পরীমনি। এই সিনেমায় পরীর সন্তানের ভূমিকার যে শিশু অভিনয় করেছে পরী তাকে শুভেচ্ছা উপহার দিয়েছেন। আর এই কাজটি করতে গিয়ে তিনি বিয়ের নাকফুল তুলে দিয়েছেন সেই শিশুশিল্পীর হাতে। বিষয়টি জানিয়েছেন পরীমনি নিজেই।

শিশুর মায়ের হাতে পরীমনি উপহার তুলে দেওয়ার সময় অরণ্য আনোয়ার চাইছিলেন অন্তত একটা ছবি তুলে রাখতে। কিন্তু অভিনেতা শরীফুল রাজের আপত্তিতে ছবি তোলা হয়নি বলে জানান এই নির্মতা। তিনি পরীমনির প্রশংসা করে ফেইসবুকে লিখেছেন, আমি হতভম্ব! কী বলে এই মেয়ে?

আমি আবেগাপ্লুত হলাম। শ্রদ্ধায় নত হলাম পরীর কাছে। বললাম, তুমি সত্যিই একটা পাগল। আমরা ছবি তুললাম না। কিন্তু পরীর এই আবেগের কথা আমি লিখব না, মানুষকে জানাব না, এতটা চাপা স্বভাবের মানুষ যে আমি নই। দুই মাস বয়সী শিশুটির বাবা একজন অটোরিকশাচালক, মা গৃহিণী। স্যালুট, পরীমনি। তোমাকে স্যালুট, শ্রদ্ধা, ভালোবাসা।’

এ বিষয়ে পরীমনি বলেন, ‘আমার বিয়ের সময় রাজ আমাকে দুইটা সোনার নাকফুল দিয়েছিল। একটা আমি বিয়েতে পরেছি। আরেকটা দেখলাম এই সিনেমার মা চরিত্রের সঙ্গে যাচ্ছে। তাই ওটা শুটিংয়ে পরেছিলাম। বড় হয়ে বাচ্চাটি যাতে স্মরণ করতে পারে তাই তার মায়ের কাছে আমার করা মা চরিত্রের একটা সুন্দর স্মৃতি রেখে এলাম। তার মা বলেছে ছেলের বউকে এটা সে দেবে। ভাবুন, এত বছর এই স্মৃতিটা কত যত্নে থাকবে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*