সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে ক্রিকেটার মোশাররফ রুবেল

রিপোর্টে জটিল কিছু আছে সেই শঙ্কাটা ছিলো। কিন্তু তাই বলে ব্রেন টিউমার! এত বড় দুঃসংবাদের জন্য প্রস্তুত ছিলেন না ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। সংকটাপন্ন অবস্থায় স্কয়ার হাসপাতালের ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলকে। বিগত কয়েকদিন ধরে ক্রমশ শারীরিক অবস্থার অবনতি হলে আজ তাকে আইসিইউতে ভর্তি করা হয়।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার শাহরিয়ার নাফীস তার ফেসবুক পোস্টে জানান, ‘মোশাররফ রুবেলকে স্কয়ার হাসপাতালে (আইসিইউ) ভর্তি করা হয়েছে এবং তার শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। অনুগ্রহ করে তার জন্য দোয়া করবেন।’

রুবেল একসময় খেলেছেন বাংলাদেশ জাতীয় দলে। জাতীয় দলে জায়গা হারালেও ঘরোয়া ক্রিকেটে তিনি ছিলেন নিয়মিত মুখ। ২০১৯ সালে ব্রেইন (মস্তিষ্কে) টিউমার ধরা পড়লে মাঠ থেকে ছিটকে পড়েন মোশাররফ রুবেল। চিকিৎসা নিয়ে প্রায় সেরে উঠলেও নতুন করে টিউমার ধরা পড়ে রুবেলের মস্তিষ্কে।

মস্তিষ্কের মত স্পর্শকাতর স্থানে নতুন করে টিউমার ধরা পড়ায় শঙ্কায় পড়ে যায় রুবেলের জীবন। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা ৩৯ বছর বয়সী এই ক্রিকেটার সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে আসার পর ক্রিকেটে ফেরার চেষ্টাও করেছিলেন। তবে আবারও টিউমার ধরা পড়লে থমকে যায় মাঠের পদচারণ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*