সাইকেল কাঁধে ‘পুষ্পা’ গান নিয়ে আসছেন হিরো আলম

সাইকেল কাঁধে 'পুষ্পা' গান নিয়ে আসছেন হিরো আলম

বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম নামে পরিচিত। অভিনয়, প্রযোজনা, গান নিয়ে আসেন নিজের মতো করে। একের পর এক চমক দিয়ে কয়েক দিন পর পরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন। যা কি না ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে। এবার তিনি হাজির হচ্ছেন বর্তমান সময়ের ভাইরাল ‘পুষ্পা’ গান নিয়ে।

এ প্রসঙ্গে হিরো আলম আরটিভি নিউজকে জানান, যে যাই বলুক তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রমী, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না, তবুও কষ্ট করে গান গেয়েছি। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।

মুক্তির পরই ঝড় তুলেছে ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে সিনেমাটি। মানুষের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে পুষ্পার ডায়ালগ। এমনকি পুষ্পার গানে আল্লুর নাচ সবার নজর কেড়েছে। আট থেকে আশি বছর বয়সের সবাই পুষ্পার মতো করে নেচে ভিডিও বানাতে ব্যস্ত।

‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমার নাম ভূমিকায় আছেন ‘আইকন স্টার’খ্যাত তেলেগু নায়ক আল্লু অর্জুন। তার সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। এ ছাড়াও আছেন মালায়ালাম তারকা ফাহাদ ফাসিল। সিনেমার আইটেম গানে আবেদনময়ী রূপে নেচেছেন সামান্থা রুথ প্রভু।

মূল্যবান লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা করে নতুন রেকর্ড গড়েছে ‘পুষ্পা : দ্য রাইজ’। দুই পর্বে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এবার অপেক্ষা দ্বিতীয় পর্বের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*