সারিকার বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্বামী

২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিম খানকে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন। তবে বেশিদিন টেকেনি সেই সংসার। ২০১৬ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা। তবে আবারো বিয়ে করেছেন সারিকা। পাত্র আহমেদ রাহি। পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট। গত ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

সারিকার বিয়ে নিয়ে তার সাবেক স্বামী মাহিম করিম খান গণমাধ্যমকে বলেন, ‘সারিকার নতুন জীবনের জন্য সব সময় শুভ কামনা থাকবে। আমি তার সুন্দর জীবন প্রত্যাশা করি।’ তিনি আরও বলেন, ‘সারিকার সঙ্গে আমার কথা হয়েছে। বিয়ের খবর জানার পরই তাকে অভিনন্দন জানিয়েছি।

ও (সারিকা) আমার মেয়ের মা, সন্তানের জন্য আমাদের দুই পরিবারের একটা ভালো সম্পর্ক রয়েছে।’ মাহিম যোগ করেন, ‘মানুষের জীবনে অনেক কিছুই হয়। ব্যক্তিজীবনে আমরা আলাদা হয়েছি। তবে ওর প্রতি আমার সম্মান সব সময় থাকবে।’

এদিকে ব্যক্তিজীবনের প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করে আবারও শোবিজে ঘুরে দাঁড়িয়েছেন সারিকা। নিয়মিত অভিনয় করছেন। বিয়ের বিরতি কাটিয়ে চলতি মাসেই ক্যামেরার সামনে দাঁড়াবেন এই অভিনেত্রী। অন্যদিকে সারিকার সঙ্গে বিচ্ছেদের পর মাহিম করিমও মডেলিংয়ের খাতায় নাম লিখিয়েছেন।

সামনে তার অভিনীত দুইটি হিন্দি ভাষার গানের মিউজিক ভিডিও প্রকাশ্যে আসবে। নতুন কাজগুলো বেশ যত্ন নিয়ে করেছেন তিনি। এ ছাড়া ব্যবসায়ীক ব্যস্ততার কারণে অনেক সময় তাল মিলিয়ে সব কাজ করা সম্ভব হয় না বলে জানিয়েছেন মাহিম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*