সুন্দরী বউকে ফিরে পেতে স্বামীর অভাব করা কাণ্ড! বিস্তারিত ভিতরে

বউ দেখতে খুবই সুন্দরী, স্মার্ট এবং উচ্চশিক্ষিত। দেখেই পছন্দ হয়ে যায় নন্দু পালের। দেরি না করে গত বছরের ৩০ এপ্রিল রিনা পালকে বিয়ে করেন তিনি। অথচ বিয়ের পর মাত্র ৩ দিন সুন্দরী বউকে কাছে পেয়েছেন নন্দু। তারপর বাপেরবাড়ি চলে যান রিনা।

নন্দুর অভিযোগ, বেশ কয়েকদিন কেটে যাওয়ার পর স্ত্রীকে যখন বাপেরবাড়ি থেকে আনতে যান, তখন রিনা ফিরে আসতে অস্বীকার করেন। শুধু তাই নয়, নন্দুর শ্বশুরবাড়ির লোকেরা তাকে (নন্দু) একটি ঘরে আটকে রেখে মারধর করেন। স্ত্রীর সঙ্গে একাধিক বার দেখা করার চেষ্টা করেনও ব্যর্থ হোন নন্দু।

এরপরই বাধ্য হয়ে স্ত্রীকে ফিরে পেতে পুলিশের দ্বারস্থ হোন স্বামী নান্দু। এ সময় হাতে লেখা একটা আবেদনপত্রও সঙ্গে নিয়ে আসেন তিনি। তার আবেদন শুনে পুলিশও হতভম্ব হয়ে যায়। পুলিশকে নন্দু অনুরোধ করেন, স্যার আমার স্ত্রী খুবই সুন্দরী। কিন্তু ও আমার সঙ্গে থাকতে চায় না। বিয়ের পর ওকে ওর বাপেরবাড়িতে নিয়ে গিয়েছিলাম। সেখানে থেকে আর ফেরেনি।

নন্দু আরও বলেন, স্যার, আমি তো বউয়ের মতো অত সুন্দর না, তাই হয়তো আমার সঙ্গে সংসার করতে চাইছে না। কিন্তু ওকে আমি ফিরে পেতে চাই। আমি দেখতে খারাপ ঠিকই, কিন্তু তা বলে আমাকে ছেড়ে চলে যাবে?

সূত্র : আনন্দবাজার পত্রিকা

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*