হালি হালি বিয়ে করা শিখেছ, দেনমোহর শোধ করা শেখো নাই?

গত বছরের শেষের দিকে মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করেছিলেন সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইন। তাদের দাম্পত্য জীবনের এক মাস না পেরোতেই বেঁজে ওঠে ভাঙনের সুর। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এমনকি এই গায়কের বিরুদ্ধে একাধিক মামলাও করেন সুবাহ। সুবাহর বিরুদ্ধেও পাল্টা মামলা করলেন ইলিয়াস। তাদের দাম্পত্য কলহ এখন চরম আকার ধারণ করেছে।

এদিকে বৃহস্পতিবার সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ। সেখানে কারও নাম উল্লেখ না করলেও নায়িকা যে তার স্বামী ইলিয়াসকেই ইঙ্গিত করেছেন সেটি স্পষ্ট। তিনি সেখানে লিখেছেন, ‘শুধু হালি হালি বিয়ে করা শিখেছ, ফেসবুকে নেতাদের সঙ্গে সেলফি তুলে শো-অফ আর ধান্দা করা শিখেছ! দেনমোহর শোধ করা শেখো নাই? বউয়ের দায়িত্ব নেওয়া শেখো নাই আফসোস!

তিনি আরও লিখেছেন, ‘এটা তোমার ব্যর্থতা না, তোমার বাপ-মায়ের ব্যর্থতা। তাদের ছেলেকে মেয়েদের জীবন নষ্ট করতে শিখিয়েছে, দায়িত্ব নিতে শেখায়নি। সমস্যা নেই তোমাকে সময়ই ইনশাআল্লাহ শিক্ষা দিয়ে দেবে, যেন পরবর্তী সময় কাউকে বিয়ে করার আগে দায়িত্ব নিয়ে দেনমোহর পরিশোধ করে হালি হালি বিয়ে করতে পারো।’

উল্লেখ্য, ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। এর মধ্যেমেই প্রথমবারের মতো আলোচনায় আসেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*