বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2021

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ বেকারদের জন্য একটি বড় সুখবর। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ তাদের  শূন্য পদ সমূহ পূরণের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর চাকরিতে ০৪ টি পদে মোট ১৪ জনকে নিয়োগ প্রদান করা হবে।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চাকরির নিম্নোক্ত পদ গুলোতে বাংলাদেশের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চাকরিতে নারী ও পুরুষ উভয়েই প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। আপনার আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আজই আবেদন করতে পারবেন। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তির  সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত নিচের অংশে দেওয়া হল।

আমাদের এই চাকরি ও রেজাল্ট ওয়েবসাইটে আসার জন্য স্বাগতম। আমাদের এই বিডি পাবলিক রেজাল্ট ডট কম এর মাধ্যমে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর সকল তথ্য সংগ্রহ করতে পারবেন।

১. পদের নাম : ব্যক্তিগত সহকারী
পদ এর সংখ্যা : ০১ (এক) টি।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রি।
অন্যান্য যোগ্যতা : মুদ্রাক্ষরে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২৫ ও ৩০।
বেতন স্কেল : ১০,২০০/- টাকা হতে ২৪,৬৮০/- টাকা।

২. পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর
পদ এর সংখ্যা : ০২ (দুই) টি।
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এইচ এস সি পাস।
অন্যান্য যোগ্যতা : মুদ্রাক্ষরে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০।
বেতন স্কেল : ৯,৩০০/- টাকা হতে ২২,৪৯০/- টাকা।

৩. পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ এর সংখ্যা : ০৫ টি।
শিক্ষাগত যোগ্যতা : এইচএসসি পাশ।
অন্যান্য যোগ্যতা : মুদ্রাক্ষরে প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে যথাক্রমে ২০ ও ২০।
বেতন স্কেল : ৯,৩০০/- টাকা হতে ২২,৪৯০/- টাকা।

৪. পদের নাম : নমুনা সংগ্রহ সহকারী
পদ এর সংখ্যা : ০৬ টি।
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বিভাগে এইচ এস সি পাস।
বেতন স্কেল : ৯,৩০০/- টাকা হতে ২২,৪৯০/- টাকা।

আবেদন করার শর্তাবলী :

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্মচারী চাকরি প্রবিধান মালা, ২০১৮ অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

প্রার্থীদের অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনকারীর বয়স ৩০ জুন ২০২১ তারিখে ১৮ হতে ৩০ বছর এর মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা শহীদ মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সের সীমা ৩২ বছর হতে হবে। উক্ত বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণ যোগ্য হবে না।

একই ব্যক্তির একাধিক পদে আবেদন করার কোন সুযোগ পাবেন না। কোন আবেদনকারী শুধু মাত্র একটি পদের বিপরীতে আবেদন করতে পারবেন না।

প্রার্থীকে আবেদনের সময় প্রাথমিক ভাবে কোন কাগপত্র প্রেরণ করতে হবে না। লিখিত ও ব্যবহারিক পরীক্ষা গ্রহণের পরে কেবল উত্তীর্ণ প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার সময় আবেদপত্রে উল্লিখিত তথ্যাদির সমর্থনে নিম্ন লিখিত প্রয়েঅজনীয় কাগজ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং এক সেট সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে। সকল সত্যায়িত প্রত্যয়ন ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সম্পাদিত করতে হবে।

সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি। প্রযোজ্য ক্ষেত্রে কম্পিউটার জ্ঞানের সমর্থনে সনদের সত্যায়িত কপি। চাকরি আবেদন ফরমে উল্লিখিত স্থায়ী ঠিকানা নিজ জেলা ও জাতীয়তা সমর্থনে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/ কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত নিজ জেলা উল্লেখ করতে হবে এবং জাতীয়তার সনদের মূল সত্যায়িত কপি প্রদর্শন করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ পত্র দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারের সর্বশেষ নীতি মালা অনুসরণ কা হবে। লিখিত মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহনের জন্য কোন প্রকার টি এ – ডি এ প্রদান কা হবে না।

আবেদনের প্রকৃয়া :

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://bfsa.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদর ফরম পূরণ করতে পারবেন।

Apply

ডাউনলোড করুন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন শুরুর সময়: ০৫ জুলাই ২০২১ খ্রিঃ।
আবেদনের শেষ সময়: ১২ আগষ্ট ২০২১ খ্রিঃ।

পরিশেষেঃ

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2021 আমাদের এই নিবন্ধের উপরের অংশে বিস্তারিত আলোচনা করা হয়েছে এবং উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রদর্শন করা আছে। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ চাকরির বিস্তারিত শর্তাবলী মনযোগ দিয়ে পড়ার পরে আপনার যদি আগ্রহ হয় তবে উক্ত চাকরির জন্য আজই আবেদন করতে পারেন। আমাদের বিডি পাবলিক রেজাল্ট ওয়েবসাইটের সকল আপডেট চাকরির খবর পড়তে ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*