বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন এর কিছু সংখ্যক শূন্য পদ সমূহে জনবল নিয়োগ প্রদানের নিমিত্তে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন এর চাকরিতে ০৬ টি পদে মোট ১৪ জনকে নিয়োগ প্রদান করা হবে।

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন এর চাকরিতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থী আবেদন করতে পারবেন। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন চাকরিতে সকল জেলার প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন। আপনারা যদি আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন এর সম্পূর্ন বিজ্ঞপ্তি বিস্তারিত নিচে দেয়া হল।

১. পদের নাম : মহাব্যবস্থাপক
পদ এর সংখ্যা: ০৪ (চার) টি।
শিক্ষাগত যোগ্যতা : ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং।
বেতন স্কেল : ৫৬,৫০০ টাকা হইতে ৭৪,৪০০ টাকা।

২. পদের নাম : প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা
পদ এর সংখ্যা : ০৩ (তিন) টি।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল : ৫৬,৫০০ টাকা হইতে ৭৪,৪০০ টাকা।

৩. পদের নাম : মহাব্যবস্থাপক
পদ এর সংখ্যা : ০৩ (তিন) টি।
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক ডিগ্রী।
বেতন স্কেল : ৫৬,৫০০ টাকা হইতে ৭৪,৪০০ টাকা।

৪. পদের নাম : উপ-প্রধান চিকিৎসা কর্মকর্তা
পদ এর সংখ্যা : ০১ (এক) টি।
শিক্ষাগত যোগ্যতা :  ডিগ্রি পাস।
বেতন স্কেল : ৪৩,০০০ টাকা হইতে ৬৯,৮৫০ টাকা।

৫. পদের নাম : চিকিৎসা কর্মকর্তা
পদ এর সংখ্যা : ০২ (দুই) টি।
শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএস ডিগ্রি পাস।
বেতন স্কেল : ৩৫,৫০০ টাকা হইতে ৬৭,০১০ টাকা।

৬. পদের নাম : সহকারী চিকিৎসা কর্মকর্তা
পদ এর সংখ্যা : ০১ (এক) টি।
শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএস ডিগ্রি পাস।
বেতন স্কেল : ২২,০০০ টাকা হইতে ৫৩,০৬০ টাকা।

আবেদন করার শর্তাবলী :

১নং হতে ৬নং ক্রমিকের পদ সমূহের জন্য কলাম-৬ এ উল্লিখিত বয়স সীমা প্রযোজ্য হবে। বযস প্রমাণের ক্ষেত্রে কোন এস এস সি সনদের জন্ম তারিখ গণ করা হবে। বয়স সংক্রান্ত কোন এফিডেভিট গ্রহণ যোগ্য হবে না।

নিয়োগের ক্ষেত্রে বিএসইসি’র প্রবিধান মালা ও সরকারের বিদ্যমান এবং পরিবর্তিত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরণ করা হবে। কোন প্রার্থীর নিয়োগ লাগের পর তার প্রদত্ত কোনো তথ্য মিথ্যা প্রমাণিত হলে নিয়োগ বাতিল সহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিয়োদের ব্যপারে কোন প্রকার সুপারিশ বা তদবির প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবেন। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টি.এ ও ডি.এ দেওয়া হবে না। বিএসইসি কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন/বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে এবং কোনো কারণ দর্শানো ব্যতিরেকে যে কোনো দরখাস্ত সকল দরখাস্ত বা নিয়োগ প্রক্রিয়অ বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

যদি কোন প্রার্থী বিদেশী নাগরিক কে বিবাহ করে থাকেন অথবা বিবাহ করার জন্য অঙ্গীকার করার জন্য অঙীকারাব্ধ হয়ে থাকে সে ক্ষেত্রে তার আবেদন করার প্রয়োজন নেই।

মৌখিক পরীক্ষার সময় প্রার্থীগণ নিম্ন লিখিত কাগজপত্র উপস্থাপন করতে হবে :

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সকল মূল সার্টিফিকেট প্রদর্শন করতে হব্ সরকারি/স্বয়ত্বশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সার্টিফিকেট। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কমিশনার/ কাউন্সিলর কর্তৃক ইস্যুকৃত নিজ জেলা উল্লেখ করতে হবে এবং জাতীয়তার সনদের মূল সত্যায়িত কপি প্রদর্শন করতে হবে। প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ পত্র দিতে হবে।

জাতীয়  পরিচয় পত্রে মূল কপি ও সত্যঅয়িত কপি প্রদর্শন করতে হবে। উপজাতীয় প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলঅ প্রশাসক স্থানীয় সরকার কর্তৃক প্রদত্ত উপজাতীয় পরিচয় বিষয়ক সনদ পত্র দাখিল করতে হবে।

আবেদনের প্রকৃয়া :

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন এর চাকরিতে আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://bsec.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন ফরম পূরণ করতে পারবেন।

Apply

ডাউনলোড করুন বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন শুরুর তারিখ : ১৩ জুন ২০২১ তারিখ থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ তারিখ : ৩০ জুন ২০২১ রাত ১২:০০ টা পর্যন্ত।

পরিশেষেঃ 

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন নিয়োগের বিস্তারিত তথ্য উপরের আর্টিকেল এ আলোচনা করা হয়ে এবং উক্ত চাকরির পুরো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তি মনযোগ দিয়ে পড়ে তাদের শর্ত মতে যদি আপনার চাকরিতে আবেদন করার আগ্রহ হয় তবে আপনি আজই আবেদন করতে পারেন।

আমাদের বিডি পাবলিক রেজাল্ট ডট কম ওয়েবসাইটে সময় দেওয়া জন্য ধন্যবাদা। এই ওয়েবসাইট থেকে বাংলাদেশের সকল আপডেট চাকরির খবর পড়তে প্রতি দিন সাইটটি ভিজিট করুন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*