সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের বেকারদের জন্য নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এই সরকারি চাকরি বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃপক্ষ প্রকাশ করছেন ২০২১।

বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে বিডি পাবলিক রেজাল্ট ডট কম এ সবার আগে প্রকাশ হয়। বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য পড়তে আমাদের এই পেজের সকল আর্টিকেল মনযোগ দিয়ে পড়ুন।

আমাদের বিডি পাবলিক রেজাল্ট ওয়েবসাইটে প্রবেশ করার জন্য স্বাগতম। আমাদের এই সাইটের মাধ্যমে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির পুরো বিজ্ঞপ্তি জানতে পারবেন। উক্ত বিডি পাবলিক রেজাল্ট ডট কম সাইটে বাংলাদেশের সকল স্কুল, কলেজ, জাতীয় বিশ্ববিদ্যালয় এবং ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সকল নতুন খবর জানতে আমাদের সাইটটি ভিজিট করুন।

বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ কপিরাইট অফিসের শূন্য পদ গুলোতে লোক বল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়  এর চাকরিতে ০১ টি পদে নিয়োগ প্রদান করা হবে। আপনার আগ্রহ ও যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। বাংলাদেশ সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর চাকরির বিস্তারিত তথ্য জানতে নিচের ধাপে অনুসরণ করুন।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের চাকরি মানেই স্মার্ট। এই চাকরি কে বাংলাদেশ বলা হয় সোনার হরিণ। এই সোনার হরিণ হাত ছাড়া না করে আপনার যোগ্যতা থাকলে আজাই অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। তার জন্য আমাদের এই সাইটের নিচের অংশ গুলো মনযোগ দিয়ে পড়ুন।

পদের নাম: গাড়ি চালক
পদ এর সংখ্যা : ০১ (এক) টি।
শিক্ষাগত যোগ্যতা : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট এস এস সি পাস।
বেতন স্কেল : ৯,৩০০ টাকা হইতে ২২,৪৯০ টাকা।

নিম্নবর্ণিত শর্তাবলী অনুসরণ করুন :

নিয়োগ বিজ্ঞপ্তি www.copyrightoffice.gov.bd এবং https:// copyrightoffice. teletalk. com.bd/ এর মাধ্যেমে পাওয়া যাবে। প্রার্থীদের বয়সসীমার ২০ জুন ২০২১ তারিখের মধ্যে ১৮ হইতে ৩০ বছরের মধ্যে হতে হবে। কেবল মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সীমা ৩২ বছর হতে হবে। সংশ্লিষ্ট পদে উপযুক্ত প্রার্থী নির্বাচনের জন্য লিখিত মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সরকারি আধা সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষ এর অনুমতি ক্রমে আবেদন করতে হবে। চাকরিরত প্রার্থীদের সকল শর্ত পূরণ সাপেক্ষে আবেদনপত্র পূরণের সময় Departmental Candidate এর ঘরে টিক চিহ্ন দিতে হবে। অন্যদের ক্ষেত্রে এই শর্ত প্রযোজ্য নয়।

তবে সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অন্যাপত্তি ছাড় পত্রের মূল কপি জমা দিতে হবে। নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধি বিধানের কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

উক্ত চাকরিতে লিখিত ও মৌখিক পরীক্ষার সময় অংশগ্রহণের জন্য কোন প্রকার ডিএ টিএ প্রদান করা হবে না। মৌখিক পরীক্ষার সময় জাতীয় পরিচয় পত্র সহ সকল সনদ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে এবং আবেদনপত্র সহ সত্যায়িত এক সেট ফটোকপি দাখিল করতে হবে।

এছাড়া জেলার স্থায়ী বাসিন্দা প্রমাণক হিসেবে ইউনিয়ন পরিষদ পৌরসভা সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযোদ্ধার পুত্র কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযোদ্ধা তার প্রমাণক কপি সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টিও উল্লেখ করতে হবে। কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি এবং বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://copyrightoffice.teletalk.gov.bd/ অথবা বাংলাদেশ কপিরােইট অফিসের website www.copyrightoffice.gov.bd এ এবং প্রার্থীর মোবাইল ফোনে এসএমএস এর মাধ্যমে শুধু যোগ্য প্রার্থীদেরকে যথাসময়ে জানানো হবে।অনলাইন আবেদন পত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, এসএম রেড করা এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনিয়।

আবেদন প্রক্রিয়াআবেদন করতে হবে অনলাইনে http://copyrightoffice.teletalk.com.bd ওয়েবসাইটের মাধমে অনলাইনে আবেদনপত্র পাঠাতে হবে।

Apply

ডাউনলোড করুন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদন শুরুর তারিখ : ২৫ জুন ২০২১ খ্রিঃ।
আবেদনের শেষ তারিখ : ২৭ জুলাই ২০২১ খ্রিঃ।

পরিশেষেঃ

সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর পুরো আর্টিকেল পড়ুন আর নিজের আবেদন নিজেই করতে পারবেন উপরের সকল নিয়ম অনুসারে। আমাদের এই বিডি পাবলি রেজাল্ট ডট কম ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারী, বেসরকারী, এনজিও, ব্যাংক, ডিফেন্স সকল চাকরির খবর আমাদের এই নিবন্ধে পেতে প্রতিদিন ভিজিট করুন ধন্যবাদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*